চ্যাম্পিয়ন্স লিগের বাকি ম্যাচগুলো হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১৭:৩০

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটটি ম্যাচ অনুষ্ঠিত হবে লিসবনের রুদ্ধদ্বার স্টেডিয়ামে। বৃহস্পতিবার উয়েফা নিশ্চিত করেছে যে করোনা মহামারির কারণে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ইউরোপীয় ম্যাচগুলো দর্শকহীন মাঠে অনুষ্ঠিত হবে।

ইউরোপা লিগের শেষ ষোলোর ম্যাচ, দ্বিতীয় লেগের ম্যাচ এবং আগস্টে স্পেনে অনুষ্ঠিতব্য প্রমীলা চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট ম্যাচের ক্ষেত্রেও এই সিদ্ধান্ত বলবত থাকবে।

ইউরোপীয় ফুটবল পরিচালনা পরিষদের (উয়েফা) এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘উয়েফা যখন কোনো সিদ্ধান্ত গ্রহন করে তখন অনেক বিষয়ে বিবেচনা করেই নিতে হয়। ম্যাচের সঙ্গে জড়িতদের সবার স্বাস্থ্য সুরক্ষার পাশাপাশি বিপুল সংখ্যক জনগণের দিকটিও রয়েছে। প্রতিযোগিতার ম্যাচ মাঠে গড়ানোর আগে নিরাপদ পরিবেশ এবং ক্রীড়ার আবহের দিকটিও দেখতে হচ্ছে। যদিও অনেক দেশ তাদের স্টেডিয়ামে দর্শক সমাগমের অনুমোদন দিচ্ছে।’

উয়েফা জানায়, চূড়ান্ত আট ম্যাচের আয়োজক সহ ইউরোপীয় টুর্নামেন্টের আয়োজক দেশ জার্মানি, পর্তুগাল ও স্পেনের কর্তৃপক্ষ এবং জাতীয় এসোসিয়েশনকে একটি চুক্তির আওতায় আনা হবে। পরিস্থিতি পরিবর্তিত না হওয়া পর্যন্ত ইউরোপীয় সব টুর্নামেন্টের খেলা সিঙ্গেল লিগ ভিত্তিক আয়োজনেরও সিদ্ধান্ত নেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১০ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :