ইডেন গার্ডেন এখন কোয়ারেন্টাইন সেন্টার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ০৯:২৮

ঐতিহ্যের ইডেনের গ্যালারি এবার পরিণত হচ্ছে কোয়রান্টাইন সেন্টারে। ইডেনের হাই কোর্ট প্রান্তের চারটি গ্যালারির নীচে নিভৃতবাসের ব্যবস্থা করা হল কলকাতার পুলিশকর্মীদের জন্য। শুক্রবারই তড়িঘড়ি এই সিদ্ধান্ত নেওয়া হয় রাতে।

কলকাতার লালবাজারে পুলিশ প্রশাসনের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। সেখানেই অভিষেককে অনুরোধ করা হয়, ইডেনের গ্যালারির কিছুটা অংশে যেন পুলিশকর্মীদের নিভৃতবাসের ব্যবস্থা করা হয়।

প্রথম ভারতীয় স্টেডিয়াম হিসেবে মুম্বাইয়ের ওয়াংখেড়েকে পরিণত করার কথা ছিল কোয়রান্টাইন সেন্টার হিসেবে। কিন্তু মহারাষ্ট্র সরকার সেই সিদ্ধান্ত প্রত্যাহার করে। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় আগেই বলে দিয়েছিলেন, প্রয়োজনে ইডেনও দেওয়া হবে নিভৃতবাসের জন্য। শুক্রবার সিএবি জানিয়ে দেয়, ‘ই, এফ, জি ও এইচ’ ব্লকের নীচে নিভৃতবাসের ব্যবস্থা করা হচ্ছে। প্রয়োজনে ‘জে’ ব্লকও নিভৃতবাসের জন্য দিয়ে দেওয়া হবে। সিএবি সূত্রে জানানো হয়েছে, যাদের কোনও উপসর্গ নেই, অথচ ফল এসেছে পজিটিভ, তাদেরই রাখা হবে ইডেনের নিভৃতবাসে। এমনকি তাদের পরিবারের সদস্যেরাও হয়তো এই নিভৃতবাসেই থাকবেন।

এ দিন বৈঠকের পরেই কলকাতা পুলিশের প্রতিনিধিরা ইডেন পরিদর্শন করতে আসেন। উপস্থিত ছিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও।

এ প্রসঙ্গে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বলেছেন, ‘এই সঙ্কটের সময় সরকার ও পুলিশের পাশে দাঁড়ানোই আমাদের কর্তব্য। শুধুমাত্র পুলিশ প্রতিনিধি যারা করোনায় আক্রান্ত, তাদের জন্যই নিভৃতবাসের ব্যবস্থা করা হয়েছে।’

(ঢাকাটাইমস/১১ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :