বঙ্গবন্ধুর আদর্শে জীবনকে উৎসর্গ করতে চাই: পলক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০২০, ১৬:৫৯ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ১৬:৫৭

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমরা বঙ্গবন্ধু আদর্শের সৈনিক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে জীবনকে উৎসর্গ করতে চাই। তরুণ প্রজম্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধুকে আরো বেশি জানতে হবে।

সোমবার সিংড়া উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সব অঙ্গ সংগঠন।

প্রতিমন্ত্রী পলক বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ভয় পান না, তারা নিজের জীবন বাজি রেখে দেশকে ভালোবেসে মানুষকে সেবা দেন। ইতোমধ্যে করোনা ভাইরাসে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী সেবা দিতে গিয়ে নিজের জীবন বিসর্জন দিয়েছেন। বন্যার কারণে যতদিন পর্যন্ত অসহায় মানুষ বাড়িতে ফিরে যেতে পারবে না। ততদিন পর্যন্ত সেবা করে যাব। আমাদের যার যা কিছু আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমানসহ ১২টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা।

(ঢাকাটাইমস/৩আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :