এয়ার অ্যাম্বুল্যান্সে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আজিজুর রহমান

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০২০, ১৬:৩৭ | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২০, ১৫:৫৪

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক গণপরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান করোনায় আক্রান্ত। গত বুধবার বিকেলে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

তাকে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার অ্যাম্বুল্যান্সে করে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে ওই রাত ১২টা ২ মিনিটে তাকে সেখানে নেওয়া হয়।

আজিজুর রহমান বর্তমানে মৌলভীবাজার জেলা পরিষদ ও রেডক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আজিজুর রহমানের পরিবারের তার পক্ষ থেকে রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও জেলা প্রশাসনের সকল সদস্য জাতির এ সূর্য সন্তানের নিরাপদ যাত্রা ও রোগমুক্তির জন্য সকলের দোয়া চেয়েছেন।

তার পরিবার জানায়, তিনি গত কয়েকদিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। ৫ আগস্ট বিকেলে তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি প্রধানমন্ত্রী জানার পর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা নেওয়ার নির্দেশ দেন। পরে রাতেই এয়ার অ্যাম্বুল্যান্সে করে তাকে ঢাকা নেওয়া হয়। বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট পর্যন্ত তাকে তাকে এগিয়ে দিতে যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহহমানসহ অন্যান্যরা।

মৌলভীবাজারের সিভিল সার্জন তৌউহীদ আহমদ বলেন, ‘মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি আজিজুর রহমান করোনা পজিটিভ। ৪ আগস্ট তার নমুনা সংগ্রহ করা হয়।’

এ বিষয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রী নির্দেশে সশস্ত্র বাহিনী বিভাগের সহযোগীতা ও জেলা প্রশাসনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে করোনা আক্রান্ত জাতির পিতার ঘনিষ্ঠ সহচর আজিজুর রহমানকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/৬আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :