জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দেবেন ববি

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২০, ১০:৪৬

করোনার কারণে তিন মাসেরও বেশি সময় ধরে বন্ধ ছিল সব ধরনের শুটিং। মে মাসের মাঝামাঝি থেকে শর্ত সাপেক্ষে আবারও অন হয় লাইট-ক্যামেরা। পুরোদমে শুরু হয় নাটক এবং বিভিন্ন মিউজিক ভিডিও শুটিং। কিন্তু সিনেমার কাজ যেহেতু আউটডোরে বেশি হয়, তাই এখনো সেভাবে শুরু হয়নি বড় পর্দার শুটিং।

তবে দীর্ঘদিনের ঘরবন্দি সময় শেষে পুরনো ব্যস্ততায় ফিরতে চলেছেন চলচ্চিত্র জগতের তারকারাও। তাদেরই একজন চিত্রনায়িকা কাম প্রযোজক ইয়ামিন হক ববি। খুব শিগগির নতুন সিনেমা নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী। সিনেমাটি নির্মিত হবে নায়িকা ববির প্রযোজনা সংস্থা ববস্টার ফিল্মসের ব্যানারে।

শোনা যাচ্ছে, আগামী ১৮ আগস্ট অভিনেত্রীর ৩৩ তম জন্মদিন। বিশেষ ওই দিনেই নতুন সিনেমার ঘোষণা দেবেন তিনি। জানিয়ে দেবেন সিনেমার নামও। আরও জানা যাবে, ওই সিনেমায় ববির বিপরীতে নায়ক কে থাকবেন এবং অন্যান্য অভিনয়শিল্পীরাই বা কারা।

অভিনেত্রীর কথায়, ‘নতুন প্রযোজনা দিয়ে সিনেমার ফিরব। আমার প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস থেকে আরও একটি সিনেমা আসছে। তবে সেই ঘোষণার জন্য আর কয়েকদিন অপেক্ষা করতে হবে।’

চিত্রনায়িকা ববির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত প্রথম সিনেমার নাম ‘বিজলী’। এটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। নায়ক ছিলেন কলকাতার রণভীর। কল্পবিজ্ঞান বিষয়ক চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন ইফতেখার চৌধুরী। সেখানে ববিকে দেখা গিয়েছিল সুপারহিরোর ভূমিকায়।

২০১০ সালে পরিচালক ইফতেখার চৌধুরীর হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল এই নায়িকার। সিনেমার নাম ছিল ‘খোঁজ: দ্য সার্চ’। গত ১০ বছরে তিনি ১৮টি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে সাতটির পরিচালকই ইফতেখার চৌধুরী। নতুনটির দায়িত্ব কার হাতে দেন সেটাই দেখার।

ঢাকাটাইমস/১২আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :