চোখে টর্চের আলো পড়ায় শিক্ষার্থী ‘হত্যা’

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০, ১৫:৪৬

পটুয়াখালীর বাউফল উপজেলায় চোখে টর্চ লাইটের আলো পড়ায় শাওন খন্দকার (২৫) নামে এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার বেলা ১১টায় উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাস বাজারে এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ হত্যাকারী রাজিবকে আটক করেছে।

নিহত শাওন উপজেলার বিলবিলাস গ্রামের জাকির হোসেন খন্দকারের ছেলে। তিনি ঢাকার টঙ্গি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এমএস বিভাগের ছাত্র ছিলেন। আর আটক রাজিবের বাড়ি উপজেলার মদনপুর ইউনিয়নের মদনপুরা গ্রামে।

নিহতের ফুফাতো ভাই সোহেল ও ফুপু শিল্পী বেগম জানান, গত রবিবার সন্ধ্যায় রাজিবের টর্চ লাইটের আলো পড়ে শাওন খন্দকারের চোখে। এক পর্যায়ে এ নিয়ে দুই বন্ধু বিবাদে জড়ালে স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দেয়। পরদিন বিলবিলাস বাজারের একটি চায়ের দোকানে বসে শাওন চা পান করছিল। এসময় রাজিব এসে শাওনের পাশে দাঁড়ালে শাওন তার চোখে টর্চের আলো মারার বিষয়টা জানতে চায়। তাৎক্ষণিক রাজিব উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে শাওনের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এরপর স্থানীয়রা আহত শাওনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্তু কুমার সাহা জানান, কণ্ঠনালী কেটে যাওয়ায় ও গলার আশপাশে আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে শাওনের মৃত্যু হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, শাওনের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে ঘাতক রাজিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, এই হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছেন কিনা।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :