ঠাকুরগাঁওয়ে ছেলের রডের আঘাতে মা হাসপাতালে

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ২১:১১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নানাকে লাঞ্ছিত করে ঘর ভেঙে দেয়ার প্রতিবাদ করায় মাজেদুল ইসলাম ও রশিদুল ইসলাম নামে দুই ছেলে তাদের মাকে লোহার রড দিয়ে বাজারে প্রকাশ্যে পিটিয়েছে। ওই নারীকে রক্ষা করতে গিয়ে তার ভাইও আহত হয়েছেন।

আহত ভাই-বোন এখন হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার রানীশংকৈল উপজেলার সুন্দরপুর বানিয়াদিঘী গ্রামের বাবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম(৪৫) প্রথম স্বামীর দুই ছেলেসহ বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। একই পরিবারে বসবাসের সুযোগে পারিবারিক বিষয় নিয়ে তাদের মাঝে ঝগড়া বিবাদ লাগত। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শুক্রবার সকালে মাজেদার দুই ছেলে মাজেদুর রহমান (৩৫) ও রশিদুল ইসলাম(২৬) তাদের নানাকে লাঞ্ছিত করে।

মাজেদ ও রশিদ তাদের বউ মিলে নানাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তারা নানার থাকার ঘর ভেঙে দেয়। এতে মাজেদা বেগম তাদের বিরুদ্ধে বিচার চাইতে ওইদিন বিকালে থানায় অভিমুখে যাচ্ছিলেন। বাড়ির কাছে ডায়াবেটিস মোড়ে মাকে দেখে ছেলে মাজেদ ও রশিদ তাকে রাস্তায় আটক করে বাড়িতে ফিরিয়ে আনতে টানা হেঁচড়া করে। একপর্যায়ে তারা লোহার রড দিয়ে মাকে মারপিট করে রাস্তায় ফেলে দেয়। খবর পেয়ে তাদের মামা মমিরুল ইসলাম বোনকে রক্ষা করতে গেলে তারা তার উপরও চড়াও হয় এবং মামাকেও বেধড়ক পেটায়।

স্থানীয়রা ভাই বোনকে উদ্ধার করে রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। এ ঘটনায় মাজেদা বেগম দুই ছেলে ও বৌমা আদুরীকে আসামি করে রানীশংকৈল থানায় একটি মামলা করেছেন।

শনিবার রাতে মাজেদার অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করে থানা কর্তৃপক্ষ। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। অথচ মাকে মারপিটকারী দুই ছেলে কাউন্টার মামলা করতে রোগী সেজে হাসপাতালে ভর্তি হয়েছে।

এ ব্যাপারে রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল বলেন, ছেলে ও বৌমাদের মারপিটে আহত মায়ের আবেদনের ভিত্তিতে একটি মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

উপজেলা নির্বাচন: মির্জাপুরে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ

বরিশালে মাদকসহ চার নারী-পুরুষ গ্রেপ্তার 

স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

দিনাজপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা: আহত ২৫

উপজেলা নির্বাচন: চেয়ারম্যান প্রার্থীসহ ২৬ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

চাঁদপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, বেনাপোলে আটক

মানিকগঞ্জে পৌঁছেছে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়াদের মরদেহ

মেহেরপুরে অপরিপক্ব লিচুতে বাজার সয়লাব

সরাইলে আগুনে পুড়ল ১২ ব্যবসাপ্রতিষ্ঠান

এই বিভাগের সব খবর

শিরোনাম :