বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১২:২০ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১২:০৬

রাজশাহীর মোহনপুর উপজেলায় ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার ধুরইল ছোটবিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আজিম উদ্দিন (৪৮)। আজিম উদ্দিনকে বাঁচাতে গিয়ে তার প্রতিবেশী আব্দুস সাত্তার (৪৬) আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজিম উদ্দিন দুটি বিয়ে করেছেন। দ্বিতীয় বিয়ে করার পর প্রথম স্ত্রী বেবী বেগম (৪০) তার দুই ছেলে রাকিবুল ইসলাম (২৪) ও হাসিবুল ইসলামকে (২০) নিয়ে আলাদাভাবে বসবাস করতেন। আর দ্বিতীয় স্ত্রী বিলকিস বেগমকে নিয়ে থাকতেন আজিম উদ্দিন।

সোমবার সকালে প্রথম স্ত্রী বেবী ও তার দুই ছেলে বাবার পান বরজ দখলে নিয়ে কাজ শুরু করেন। খবর পেয়ে আজিম উদ্দিন সেখানে গিয়ে স্ত্রী ও ছেলেদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এর এক পর্যায়ে ছেলে হাসিবুল ধারাল অস্ত্র দিয়ে আজিম উদ্দিনকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই আজিম উদ্দিন মারা যান।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়েছেন। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।

ওসি আরও জানান, ঘটনার পর থেকে আজিম উদ্দিনের প্রথম স্ত্রী ও দুই ছেলে পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে।

ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :