গুলশানে রেস্টুরেন্টে মিলল বিপুল মদ ও বিয়ার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৮

রাজধানীর গুলশানে একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল মদ ও বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার রাতে হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ লাখ টাকা মূল্যের বিপুল বিদেশি মদ, বিয়ার ও সিসা জব্দ করা হয়। এ ঘটনায় রেস্টুরেন্টের ম্যানেজারসহ দু'জনকে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, অভিযানে ৮১০ ক্যান বিয়ার, ২০৩ বোতল বিদেশি মদ এবং দুই কেজি সিসা জব্দ করেছে তারা। রেস্টুরেন্টের অনুমতি থাকলেও বারের জন্য কোন অনুমতি নেয়নি প্রতিষ্ঠানটি, জব্দ করা এসব মদের জন্যও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নেয়া হয়নি কোন ছাড়পত্র।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান বলেন, ‘হর্স অ্যান্ড হর্স নামে ওই রেস্টুরেন্টে বিপুল বিভিন্ন ধরণের বিভিন্ন ব্রান্ডের বিলেতি মদ, বিদেশি মদ তারপরে বিভিন্ন ব্রান্ডের বিয়ার এগুলো সংরক্ষণ করে বিক্রি করা হচ্ছিল।' অভিযুক্ত দুজনকে আটক করা হলেও রেস্টুরেন্ট বন্ধ করা হবে না বলেও জানিয়েছে অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক।

তিনি আরও বলেন, ‘আমরা দুজনকে গ্রেপ্তার করেছি একজন এখানকার ম্যানেজার, আরেকজন একাউন্টস অফিসার। যারা সরাসরি জড়িত এর সাথে। এবং তারা নিজেরাই আমাদেরকে তাদের গোডাউন দেখিয়ে দিয়েছে। মালিকসহ আমরা যে দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :