বাংলাদেশ আ. লীগ লেবানন শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

ওয়াসীম আকরাম, লেবানন
| আপডেট : ০২ নভেম্বর ২০২০, ১৬:১৫ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২০, ১৪:০২

বাংলাদেশ আওয়ামী লীগ লেবাননের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আবুল বাশার প্রধানকে সভাপতি, মশিউর রহমান টিটুকে সাধারণ সম্পাদক ও জবরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে নবগঠিত ১০ সদস্যের এ কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

পরিচিতি সভাটি হয়েছে দাহিয়ার হাইছিল্লুমের একটি কফি হাউজে। এসময় নতুন কমিটির নেতাদের ফুলেল শুভেচ্ছা দেন লেবানন আওয়ামী লীগের নেতারা।

নবগঠিত কমিটির বাকিরা হলেন- প্রধান উপদেষ্টা আবুল কাশেম সাদী, প্রেসিডিয়াম সদস্য আশফাক তালুকদার, বাবুল মুন্সি, বাবুল মিয়া, সিনিয়র সহসভাপতি ইস্কান্দার আলী মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর ইসলাম, প্রচার সম্পাদক কাজল মাহমুদ।

পরিচিতি সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নবগঠিত কমিটি কাজ করে যাবে বলে অঙ্গীকার করেন কমিটির নতুন নেতারা। সকল ভেদাভেদ ভুলে গিয়ে লেবানন আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানান তারা।

আবুল বাশার প্রধানের সভাপতিত্বে এবং মশিউর রহমান টিটু ও এস এম জসিম যৌথ সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন- জাকির হোসেন, কবির নিয়াজী, টিপু চৌধুরী, রুহুল আমিন, রেজাউল ইসলাম, সুজাত মিয়া, ইব্রাহিম খান, খোরশেদ আলম, মিয়া মোহাম্মদ মুমিন, রানা ভূঁইয়া, সাহেদ খান, সাদ্দাম হোসেন, পায়েল আহম্মেদ, উজ্জ্বল দেওয়ান, আবদুল করিম, কাজল মাহমুদ, সেলিম ফকির, মোঃ হাবিব, আবদুর রাজ্জাক, সুস্মিতা বেগম, সাহেদা বেগম, নাছিমা বেগমসহ অনেকে।

এছাড়া, বিভিন্ন শাখা কমিটির নেতারা ও দূর-দুরান্ত থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন এ সভায়।

(ঢাকাটাইমস/২নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :