সীতাকুণ্ডে যৌতুক মামলায় স্বামীসহ গ্রেপ্তার ২

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২০, ১৮:০০

চট্টগ্রামের সীতাকুণ্ডে যৌতুকের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পুলিশ বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। পরে বুধবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আসামিরা হলেন- মামলার বাদীর স্বামী উপজেলার বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকার শেখ কুতুবের বাড়ির মৃত জাহাঙ্গীর আলমের পুত্র ইউসুফ বেলাল (২৬) ও ননদের জামাই উপজেলার মুরাদপুর সিরাজ ভুইয়া রাস্তার মাথা এলাকার ভেন্ডার আব্দুস সালাম।

জানা যায়,উপজেলার পৌরসদর ৫নং ওয়ার্ড দক্ষিণ মহাদেবপুর এলাকার বদিউল আলমের মেয়ের সাবিনা ইয়াছমিনের সাথে পারিবারিকভাবে ঘটা করে বিবাহবন্ধনে আবদ্ধ হন বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকায় কুতুবের বাড়ির জাহাঙ্গীর আলমের পুত্র ইউসুফ বেলালের সাথে।

বিয়ের পর থেকে সুখের সংসারে একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করেন। এরপর থেকে বেলাল বিভিন্ন সময় বিভিন্ন অজুহাত দেখিয়ে স্ত্রীকে যৌতুকের দাবিতে সংসারে অশান্তি শুরু করেন। প্রথম প্রথম কয়েকবার স্ত্রী সাবিনা বাপের বাড়ি ও নানুরবাড়ি থেকে যৌতুকের দাবিকৃত টাকা স্বামীকে এনে দেন। কিন্তু স্বামী দিনদিন বেপরোয়া আচরণ শুরু করেন। সম্প্রতি যৌতুকের জন্য মারধর করে বাপের বাড়িতে পাঠিয়ে দিলে স্ত্রী আত্মীয়-স্বজনকে সাথে নিয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা করেন।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,সাবিনা ইয়াসমিন নামে এক গৃহবধূর যৌতুকের মামলায় আমরা স্বামী ও ননদের জামাইকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছি।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :