তামিম একাদশকে হারাল রিয়াদ-মুশফিকরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২১, ১৮:১৫ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২১, ১৮:১৪

মাহমুদউল্লাহ রিয়াদের হাফ সেঞ্চুরি এবং নাঈম শেখ ও মুশফিকুর রহিমের দারুণ ব্যাটিংয়ে তামিম একাদশকে ৫ উইকেটে হারাল মাহমুদউল্লাহ একাদশ। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শুরুর আগে বৃহস্পতিবার বিকেএসপিতে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রথম প্রস্তুতি ম্যাচে অংশ নেয় ক্যাম্পে ডাক পাওয়া বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

ম্যাচটি ছিল ৪০ ওভারের। প্রথমে ব্যাট করতে নেমে ৩৭.২ ওভারে ১৬১ রান করে অলআউট হয়ে যায় তামিম একাদশ। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করেন আফিফ হেসেন। অধিনায়ক তামিম ইকবাল করেন ২৮ রান। নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে ২৭ রান।

মাহমুদউল্লাহ একাদশের পেসার হাসান মাহমুদ ২১ রান দিয়ে চারটি উইকেট শিকার করেন। এছাড়া শরিফুল ইসলাম ২টি ও আল-আমিন হোসেন ২টি করে উইকেট নেন।

পরে মাহমুদউল্লাহ একাদশ ব্যাটিংয়ে নেমে ৩৬.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৫১ রান করে অপরাজিত থাকেন। নাঈম শেখ করেন ৪৩ রান। মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ২৮ রান।

ওয়ানডে ম্যাচ দিয়ে আগামী ২০ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। এই সিরিজে ৩টি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ৫ উইকেটে জয়ী মাহমুদউল্লাহ একাদশ।

তামিম একাদশ: ১৬১/১০ (৩৭.২/৪০ ওভার)

(আফিফ ৩৫, তামিম ২৮, শান্ত ২৭, সৌম্য ২৪, মিথুন ১৬; হাসান মাহমুদ ৪/২১, শরিফুল ২/২৭, আল-আমিন ২/৩২)।

মাহমুদউল্লাহ একাদশ: ১৬২/৫ (৩৬.৫/৪০ ওভার)

(মাহমুদউল্লাহ ৫১*, নাঈম শেখ ৪৩, মুশফিক ২৮, মিরাজ ১৩*, সাকিব ৯)।

(ঢাকাটাইমস/১৪ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :