ঢাকায় দম্পতিকে চাপা দেয়া সেই বাসচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২১, ১৪:০৫ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ১২:৩৪

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল আরোহী দম্পতিকে চাপা দিয়ে হত্যার ঘটনার আজমেরি পরিবহনের সেই বাসটির চালককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম তসিকুল ইসলাম।

সোমবার দিবাগত রাতে গাজীপুরের মৌচাক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গতকাল সকালে ওই দুর্ঘটনার পর থেকেই পলাতক ছিল বাসটির চালক তরিকুল। ডিএমপির বিমানবন্দর থানা পুলিশ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেপ্তারের পর সিআইডির কাছে ঘটনার দিনের বর্ণনা দিয়েছে তসিকুল। সে জানিয়েছে, ওই দম্পতি মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে অসাবধানতাবসত বাসের ধাক্কা লাগে। এসময় ওই দম্পতি রাস্তায় পড়ে গেলে সে (চালক) বাস তাদের শরীরের উপর দিয়ে চালিয়ে চলে যায়। পরে ঘটনাস্থলে বাস রেখে আত্মগোপন করে।

সোমবার রাজধানীর বিমানবন্দর সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় পদ্মা ওয়েল গেটের সামনে বাসচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়। তারা হলেন- আকাশ ইকবাল ও তার স্ত্রী মায়া হাজারিকা। তাদের বাড়ি দক্ষিণখান মোল্লারটেক। ঘটনার পরপরই আজমেরি পরিবহনের বাসটি আটক করে পুলিশ। এই ঘটনায় গতকালই নিহতের পরিবার বিমানবন্দর থানায় একটি মামলা করে।

এদিকে বাসচাপায় নিহত দম্পতির ময়নাতদন্ত শেষে গতকালই তাদের দাফন করা হয়েছে। ওই দম্পতির চার বছর বয়সী এক মেয়ে রয়েছে বলে জানিয়েছে পরিবারটি।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :