অতিথি থেকে ‘পিকে’র মূল চরিত্রে রণবীর কাপুর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩৫ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১০

বলিউডে নির্মিত হতে চলেছে হিন্দি সিনেমার ইতিহাসের অন্যতম ব্যবসাসফল ছবি ‘পিকে’র সিক্যুয়েল, অর্থাৎ দ্বিতীয় ভাগ। সেখানে মূল ভূমিকায় অভিনয় করবেন হালের অন্যতম সেনসেশন রণবীর কাপুর। এমনই ইঙ্গিত দিয়েছেন ‘পিকে’র প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

২০১৪ সালের ১৯ ডিসেম্বর সারা ভারতে মুক্তি পেয়েছিল ‘পিকে’। রাজকুমার হিরানি পরিচালিত ওই ছবিতে মূল ভূমিকায় ছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খান। আরও ছিলেন সুশান্ত সিং রাজপুত ও আনুশকা শর্মা। মাত্র ৮৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ‘পিকে’ বিশ্বব্যাপী আয় করেছিল প্রায় ৮০০ কোটি টাকা।

সাত বছর পর এবার আসতে চলেছে সেই সুপারডুপার হিট ছবির সিক্যুয়েল। ‘পিকে’তে আমির খানের পাশাপাশি স্বল্পসময়ের জন্য দেখা গিয়েছিল রণবীর কাপুরকেও। পিকের (আমির খান) গোলা দেখে তার বন্ধু (রণবীর) পা রেখেছিলেন পৃথিবীতে। অর্থাৎ, অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর।

এবার পিকের সেই বন্ধুকে নিয়েই শুরু হবে নতুন গল্প। ‘পিকে’ বক্স অফিসে সফল হলেও ভালো গল্প ছাড়া ছবিটির দ্বিতীয় ভাগের কাজে হাত দিতে রাজি ছিলেন না প্রযোজক বিধু বিনোদ চোপড়া। তিনি জানান, শুধুমাত্র অর্থ উপার্জন লক্ষ্য হলে ‘পিকে’র একাধিক ভাগ এতদিনে তৈরি করতে পারতাম।

তবে পিকের সিক্যুয়েলের জন্য রণবীর কাপুর ছাড়া আর কারও নাম এখনো শোনা যায়নি। আগের ছবিটি পরিচালনা করেছিলেন রাজকুমার হিরানি। এবারও তিনি এই দায়িত্বে থাকবেন কি না, বা রণবীরের বিপরীতে নায়িকাই বা কে থাকবেন- এমন একাধিক প্রশ্ন রয়েছে। উত্তর মিলবে সময় হলেই।

ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :