গোলাপি বলের টেস্টে টস জিতে ব্যাটিংয়ে ইংলিশরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৩০ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:১৭

আহমেদাবাদে অনুষ্ঠিত চার ম্যাচ সিরিজের তৃতীয় টেস্টে টস জিতে এখন ব্যাট করছে সফররত ইংল্যান্ড দল। সিরিজের প্রথম হারার পর দ্বিতীয় ম্যাচে জিতে ১-১ ব্যবধানে জিতে সিরিজে সমতায় ফিরেছে স্বাগতিক ভারত। এই ম্যাচ জিতলে যেমন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার দিকে একধাপ এগিয়ে যাবে ভারত, তেমনই সিরিজ জয়ের ব্যাপারটাও অনেকটা নিশ্চিত হবে।

আর সেই সঙ্গে অভিষেক হয়ে গেলে বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়ামের। এখন ক্রিকেটের সবচেয়ে বড় ভেন্যু আহমেদাবাদের মোতেরা সর্দার প্যাটেল স্টেডিয়াম। নতুন রূপে গড়ে ওঠা এই স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা এক লাখ ১০ হাজার।

টেস্টে দীর্ঘদিন পর একসঙ্গে খেলছেন স্টুয়ার্ট ব্রড এবং অ্যান্ডারসনকে। পাশাপাশি, জনি বেয়ারস্টোকে দলে নেওয়া হল ব্যাটসম্যান হিসেবে। আর উইকেটকিপার থাকছেন বেন ফোকস। এদিকে দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং অক্ষর প্যাটেল তো থাকার পরও তৃতীয় স্পিনার হিসেবে দলে যুক্ত হয়েছেন ওয়াশিংটন সুন্দর।

ভারত একাদশ:

রোহিত শর্মা, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহালি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা এবং যশপ্রীত বুমরা।

ইংল্যান্ড একাদশ:

ডম সিবলি, জ্যাক ক্রলি, জনি বেয়ারস্টো, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, অলি পোপ, বেন ফোকস, জফ্রা আর্চার, জ্যাক লিচ, স্টুয়ার্ট ব্রড এবং জেমস অ্যান্ডারসন।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :