সুস্থ জাতি গঠনে খেলাধুলার বিকল্প নেই: ক্রীড়া প্রতিমন্ত্রী

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২১, ২০:২২

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, শারীরিকভাবে একটি সুস্থ জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। একমাত্র খেলাধুলাই পারে কিশোর-কিশোরীদের নানান অপরাধ ও মাদক থেকে বিরত রাখতে। আর এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলাকে সর্বক্ষেত্রে অগ্রাধিকার দিয়েছেন।

রবিবার রাতে টঙ্গীর নোয়াগাঁও স্কুল মাঠে জাবিদ আহসান সোহেল স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির কনিষ্ঠ পুত্র জাবিদ আহসান সোহেল লেখাপড়া, খেলাধুলা, রাজনীতি ও সুস্থ সমাজ গঠনে বেঁচে থাকার আগ মুহূর্ত পর্যন্ত সর্বত্র আলো ছড়িয়েছেন। তার স্মৃতিকে স্মরণ রাখতে এমন আয়োজন করায় আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান প্রতিমন্ত্রী।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগারের সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর ও বাফুফের সদস্য নুরুল ইসলাম নুরু, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, জাকির হাসান খোকন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, নূর মোহাম্মদ শ্যামল, ফিরোজ মোহাম্মদ, সাংবাদিক শরীফ আহমেদ শামীম, আমিনুল ইসলাম, মজিবুর রহমান, যুবলীগ নেতা সোহেল রানা প্রমুখ।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় আলোর দুয়ার যুব উদ্যোক্তা ও সমাজ কল্যাণ সংঘ চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হয় বিজয় বাংলা ফাউন্ডেশন।

(ঢাকাটাইমস/১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :