চসিক মেয়রের সঙ্গে চট্টগ্রাম প্রেসক্লাব নেতাদের সাক্ষাৎ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২১, ১৭:৩৮ | প্রকাশিত : ০৪ মার্চ ২০২১, ১৭:৩৪

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের একটি প্রতিনিধি দল। বুধবার বিকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের টাইগারপাসস্থ অস্থায়ী নগর ভবনে মেয়রের অফিস কক্ষে এই সৌজন্য সাক্ষাত হয়।

এ সময় মেয়র বলেন, সব শ্রেণি-পেশার প্রতিনিধিদের যৌক্তিক পরামর্শ-মতামত নিয়ে আমি নগরবাসীর সেবা দিতে আন্তরিক প্রত্যয়ী। এই নগরী আমার একার নয়, সবার। আমি সবার সেবক হতে চাই। এক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা একান্ত কাম্য। আমি সাংবাদিকদের পাশে আছি এবং থাকবো।

মেয়র বলেন, চট্টগ্রামকে সবার বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে জনগুরুত্বপূর্ণ কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে ১০০ দিনে সম্পন্ন করার কার্যক্রম শুরু হয়েছে। এই কার্যক্রম সম্পাদনে গণমাধ্যমের সহায়তা প্রয়োজন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষে সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ বলেন, চট্টগ্রামকে আধুনিক ও পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে সাংবাদিক সমাজ মেয়র এম. রেজাউল করিম চৌধুরীর পাশে থাকবে। নাগরিক সমাজের স্বার্থে এবং জনকল্যাণে মেয়রের সব ভালো কাজে আমাদের সমর্থন থাকবে।

চট্টগ্রাম প্রেসক্লাবের পক্ষে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, প্রচার সম্পাদক আলিউর রহমান, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ আইয়ুব আলী, সদস্য আব্দুল কাদের মঞ্জু, শহিদুল্লাহ শাহরিয়ার প্রমুখ।

(ঢাকাটাইমস/৪মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :