শেবাগ-শচীনের ব্যাটিংয়ে পাত্তাই পেলেন না রফিকরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ০৯:০৮

ভারতে অনুষ্ঠিত হচ্ছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে। এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে বিভিন্ন দেশের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে। বাংলাদেশ থেকে মোহাম্মদ রফিকের নেতৃত্বে অংশ নিচ্ছে বাংলাদেশ লেজেন্ডস দল। গতকাল (শুক্রবার) ইন্ডিয়া লেজেন্ডসের কাছে ১০ উইকেটে হেরেছে মোহাম্মদ রফিকের দল।

এদিন রায়পুরে অনুষ্ঠিত ম্যাচটিতে বাংলাদেশের দেয়া ১১০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১০.১ ওভারে কোনো উইকেট না হারিয়ে জয় তুলে নেয় স্বাগতিক ভারত। দলের পক্ষে বীরেন্দের শেবাগ ৩৫ বলে ১০টি চার ও পাঁচটি ছক্কার সাহায্যে ৮০ রান করে অপরাজিত থাকেন। ২৬ বলে ৫টি চারের সাহায্যে ৩৩ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক শচীন টেন্ডুলকার।

এর আগে বাংলাদেশ টস জিতে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১০৯ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ওপেনার নাজিমউদ্দিন ৩৩ বলে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৯ রান করেন। ১৯ বলে ১২ রান করেন জাভেদ ওমর। ২৪ বলে ১২ করেন রাজিন সালেহ। বাকিরা কেউ দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি।

ভারতীয় বোলারদের মধ্যে বিনয় কুমার ২টি, মনপ্রিত গনি ১টি, প্রজ্ঞান ওঝা ২টি, যুবরাজ সিং ২টি ও ইউসুফ পাঠান ১টি করে উইকেট নেন। ম্যাচসেরা হন বীরেন্দের শেবাগ।

এদিন বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে নাজিমউদ্দিনের ঝড়ু ব্যাটে দারুণ শুরু করে। ওপেনিং জুটিতে ৫৯ রানের জুটি গড়েন নাজিমউদ্দিন ও জাভেদ ওমর। অষ্টম ওভারে জাভেদ ওমর ফিরে গেলে নবম ওভারে যুবরাজ সিংয়ের বলে বোল্ড হয়ে ফিরে যান নাজিমউদ্দিন। পরের ব্যাটসম্যানরা কেউ ভালো করতে পারেননি।

(ঢাকাটাইমস/৬ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :