সাংবাদিক বিষ্ণু প্রসাদকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০২১, ১৩:৩৫ | প্রকাশিত : ১৬ মার্চ ২০২১, ১৩:০৭

বাগেরহাটে শারীরিকভাবে অসুস্থ থাকা সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সোয়া দশটার দিকে শহরের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। বিএসএমএমইউ’র বিশেষজ্ঞ চিকিৎসক দল তার চিকিৎসা দেবেন।

এর আগে বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময় সাংবাদিক প্রসাদের শারীরিক অসুস্থতার খবর জানতে পেরে তার চিকিৎসার খোঁজ নেন। এবং এমপি ব্যক্তিগত উদ্যোগে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় তাকে ঢাকায় পাঠান।

এসময় বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সহসভাপতি নকিব সিরাজুল হক, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিজাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাব্বেরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়াম্যান রিজয়া পারভীনসহ কর্মরত স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিষ্ণু প্রসাদ একাত্তর টেলিভিশন, বার্তা সংস্থা ইউএনবি এবং দৈনিক কালেরকন্ঠের বাগেরহাট প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

বাগেরহাটের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা (সিভিল সার্জন) ডা. কে এম হুমায়ুন কবির জানান, বিষ্ণু প্রসাদ গত ৭ ফেব্রুয়ারি বাগেরহাট সদর হাসপাতালের করোনা ইউনিটে ভাইরাসের টিকা গ্রহণের পর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে বাগেরহাটের স্বাস্থ্য বিভাগ বিষ্ণু প্রসাদকে তাদের তত্ত্বাবধায়নে নিয়ে চিকিৎসা শুরু করে। তার চিকিৎসার জন্য মেডিকেল টিম গঠন করে নানা পরীক্ষা নিরীক্ষা করে। পরীক্ষায় তার শরীরে কোনো রোগের সন্ধান পায়নি। সেই থেকে মেডিকেল টিম বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেখে তার চিকিৎসাসেবা দিয়ে আসছে। গত রবিবার মেডিকেল টিম তার উন্নত চিকিৎসার জন্য বিএসএমএমইউ’তে রেফার্ড করে।

বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময় ২/৩ দিন আগে বাগেরহাটের সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর অসুস্থতার খবর পান। তার উন্নত চিকিৎসার প্রয়োজন মনে করে তিনি তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়ার ব্যবস্থা করে।

এদিকে, বিষ্ণু প্রসাদ উন্নত চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ফিরবেন সেই শুভ কামনা জানিয়েছেন বাগেরহাট প্রেসক্লাবের সহসভাপতি নকিব সিরাজুল হক।

(ঢাকাটাইমস/১৬মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :