লিডসের কাছে হারল ম্যান সিটি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২১, ১২:০০

পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির জয়যাত্রা রুখে দিল লিডস ইউনাইটেড। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে ঘরের মাঠে লিডসের বিপক্ষে ২-১ গোল ব্যবধানে হেরেছে পেপ গার্দিওলার শিষ্যরা। লিডসের হয়ে জোড়া গোল করেন স্টুয়ার্ট ডালাস। আর ম্যান সিটির হয়ে একমাত্র গোলটি করেন ফেররান তোরেস।

পয়েন্ট টেবিলের নয় নম্বরে থাকা লিডসের বিপক্ষে ঘরের মাটিতে সহজ জয়ই পাবে এমনটিই ভেবেছিল ম্যান সিটির সমর্থকরা। খেলার শুরুটাও ভালোই ছির স্বাগতিকদের। একের পর এক আক্রমণে চাপের মধ্যেই রাখে সফরকারীদের।

কিন্তু প্রথমার্ধের শেষদিকে বেশ কয়েকটি সুযোগ তৈরি করে লিডস। তবে ৩৯তম মিনিটে দারুণ এক সুযোগ হারান দলীয় ফরোয়ার্ড স্টার্লিং। ফের্নান্দিনিয়োর পাস ডি-বক্সে ভালো পজিশনে পেয়ে বাইরে মারেন অরক্ষিত এই ইংলিশ মিডফিল্ডার। এর দুই মিনিট পর প্রথমার্ধে নিজেদের একমাত্র শটেই এগিয়ে যায় লিডস।

এর পরপরই বড় ধাক্কা খায় সফরকারীরা। গাব্রিয়েল জেসুসকে ফাউল করে শুরুতে হলুদ কার্ড দেখেন লিয়াম কুপার। পরে ভিএআরের সাহায্যে আগের সিদ্ধান্ত পাল্টে স্কটল্যান্ডের এই ডিফেন্ডারকে সরাসরি লাল কার্ড দেন রেফারি।

দুই মিনিট পরই সমতা ফেরায় স্বাগতিকরা। বের্নার্দো সিলভার পাস ধরে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন স্প্যানিশ ফরোয়ার্ড তরেস। ড্রয়ের দিকে এগিয়ে চলা ম্যাচের যোগ করা সময়ে ব্যবধান গড়ে দেন ডালাস। মাঝমাঠ থেকে সতীর্থের বাড়ানো বল ধরে এগিয়ে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। উল্লাসে মাতে লিডস।

এরপর আর কোনো গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে সফরকারীরা। হারের পরও ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকছে ম্যানচেস্টার সিটি। দুই ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেডের সংগ্রহ ৬০। আর ৩১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে নয় নম্বরে উঠেছে লিডস ইউনাইটেড।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :