নিজেদের মাঠে পুচকে গ্রানাডার কাছে হারল বার্সা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২১, ০৪:৩২

স্প্যানিশ লা-লিগায় বৃহস্পতিবার রাতের খেলায় হোচট খেল জায়ান্ট ক্লাব বার্সেলোনা। ক্যাম্প ন্যূতে অনুষ্ঠিত ম্যাচে পুচকে গ্রানাডার বিপক্ষে জেতা তো দূরের কথা ড্র-ই করতে পারল না মেসিরা। এদিন গ্রানাডার বিপক্ষে ২-১ গোল ব্যবধানে হেরেছে শিরোপা প্রত্যাশী বার্সেলোনা। ফলে রিয়াল মাদ্রিদ এবং অ্যাতলেটিকো মাদ্রিদকে টপকে শীর্ষে উঠাও হলো না রোনাল্ড কোমানের শিষ্যদের।

জয়ের আশায় খেলতে নামা বার্সা এই হারে এখন ৩৩ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে আছে লিগের পয়েন্ট তালিকার তিন নম্বরে। সমান ম্যাচে সমান পয়েন্ট রিয়াল মাদ্রিদের। তারা মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থাকায় বার্সার চেয়ে এক ধাপ এগিয়ে দুই নম্বরে জিনেদিন জিদানের দল।

৩৩ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেতিকো মাদ্রিদ। আর চার নম্বরে থাকা সেভিয়াও আছে শিরোপার দৌড়ে, ৩৩ ম্যাচে তাদের পয়েন্ট ৭০।

নিজেদের মাঠে বল দখল এবং আক্রমণে এগিয়ে ছিল বার্সেলোনা। পুরো ম্যাচে গ্রানাডা শট নিয়েছে মাত্র ৫টি।

এদিন ম্যাচের ২৩ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যায় বার্সালোনা। ডি-বক্সের বাইরে গ্রিজমানকে পাস দিয়ে দ্রুত ভেতরে ঢুকে পড়েন মেসি। সঙ্গে লেগে থাকা প্রতিপক্ষের একজনকে এড়িয়ে বল ধরার ফাঁকেই ফরাসি ফরোয়ার্ড দারুণভাবে শরীরটা ঘুরিয়ে ফিরতি পাস বাড়ান। আর বল ধরে বাঁ পায়ের কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন আর্জেন্টাইন তারকা।

বিরতির পর ম্যাচের ৬৩তম মিনিটে সমতায় ফেরে সফরকারীরা। মাঝমাঠ থেকে আসা বলে পা লাগিয়েও ঠেকাতে পারেননি অস্কার মিনগেসা। উল্টো তাতে সুবিধা হয় মার্চিসের। গতি কমে আসা বল প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে টের স্টেগেনকে পরাস্ত করেন ভেনেজুয়েলার এই ফরোয়ার্ড।

৭৯তম মিনিটে বাঁ দিক থেকে আদ্রিয়ান মারিনের ক্রস ডি-বক্সে পেয়ে ঠান্ডা মাথায় একটু নিচু হয়ে কোনাকুনি হেডে স্কোরলাইন ২-১ করেন বদলি নামা ৩৯ বছর বয়সী ফরোয়ার্ড মোলিনা। জায়গা থেকে নড়ার সুযোগ পাননি টের স্টেগেন। রক্ষণেও আশে পাশে দেখা যায়নি কাউকে! শেষ পর্যন্ত গ্রানাডার বিপক্ষে ২-১ গোল হেরে মাঠ ছাড়ে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :