যশোরে নদ থেকে খণ্ডিত লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২১, ২২:৩১

যশোরের অভয়নগর উপজেলার ভৈরব নদ থেকে এক ব্যক্তির খণ্ডিত লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধুলগ্রাম এলাকার গোড়াউন ঘাটে ভৈরব নদ থেকে নৌ পুলিশ লাশটি উদ্ধার করে।

ধুলগ্রামের যে জায়গায় মাথা ও দুই হাতবিহীন লাশ পাওয়া গেছে সেখান থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে হবে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

নৌ পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রাম এলাকার গোডাউন ঘাটে ভৈরব নদে মাথা ও দুই হাতবিহীন একটি লাশ ভাসছিল। এলাকাবাসী লাশটি ভাসতে দেখে নওয়াপাড়া নৌ পুলিশে খবর দেয়। পরে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এরপর খবর পেয়ে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে কাটা অবস্থায় লাশের বাম হাত উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশ নৌ সদর থানার ভৈরব নদ থেকে এক ব্যক্তির মাথা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মাথাটি ওই খন্ডিত দেহের অংশ।

অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান বলেন, নিহতের নাম ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ বুধবার যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/৪মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :