মিঠুর ঈদ ফিকশন ‘তুমি আসবেই’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২১, ১২:১০

জয় নামের একটি ছেলেকে ভালবাসতো কেয়া। একদিন সে আর জয় শপিং করে বাসায় ফেরার সময় কার এক্সিডেন্ট হয়। এক্সিডেন্টে কেয়া বেঁচে গেলেও সবাই ভেবে নেয় জয় মারা গেছে। সেই এক্সিডেন্টের স্মৃতি কেয়ার মাথা থেকে মুছে যায়। কিন্তু সে এখনো বিশ্বাস করে জয় বেঁচে আছে। একদিন না একদিন জয় আসবেই।

কিন্তু কেয়ার বাবা জোরাজুরি করে আরিফ নামে এক চাকরিজীবীর সঙ্গে কেয়াকে বিয়ে দেন। আরিফের সঙ্গে সংসারে মনোযোগী হয় কেয়া। হঠাৎ একদিন গেটের সামনে জয়কে দেখতে পায়। হতভম্ব হয়ে যায় কেয়া। আনন্দে কী করবে বুঝতে পারে না। সে দৌড়ে যায় জয়ের কাছে।

এরপর কেয়া জয়কে বাসার ভেতরে নিয়ে যায়। ঠিক সে সময় বাসার কাজের বুয়া রহিমা কেয়ার স্বামী আরিফকে গোপনে ফোন করে জানায় যে, বাসায় অন্য কেউ এসেছে। তখনই ঘটনা মোড় নেয় অন্য দিকে। কিন্তু কী ঘটে এরপর, জানতে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

হ্যা, রিল লাইফের গল্প। অনামিকা মন্ডলের লেখা এমনই গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন মিঠু রায়। নাম ‘তুমি আসবেই’। ঈদ উপলক্ষে নির্মাণ করা হয়েছে রোমান্টিক কমেডি ঘরানার এই নাটকটি। এতে জয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। কেয়া চরিত্রে আছেন ঊর্মিলা শ্রাবন্তী কর।

নির্মাতা সূত্রে জানা গেছে, গত ১ ও ২ মে রাজধানীর উত্তরায় বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন আদিত্য মনির। এর বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন কাজী উজ্জ্বল, প্রিন্স মাহদী, হুমায়ুন কাবরী, শান্তা পাল, কাজী সালিমুল হক কামালসহ অনেকে। ঈদে একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

ঢাকাটাইমস/০৫মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :