র‌্যাবের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে ১০ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ১৮:০৬

ঢাকার কেরাণীগঞ্জে অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে বিভিন্ন প্রতিষ্ঠানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গতকাল এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান।

র‌্যাব জানিয়েছে, ঢাকা জেলার কেরাণীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত চালিয়েছে র‌্যাব। এসময় ভ্রাম্যমাণ আদালত অনুমোদনহীন নিম্নমান ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির অপরাধে আনন্দ বেকারি, এক লাখ ৫০ হাজার, আমার দেশ বেকারি, এক লাখ ৫০ হাজার, আদি বাসুদেব মিষ্টান্ন ভান্ডারকে ৫০ হাজার, মা মিষ্টান্ন ভান্ডারকে ৫০ হাজার, ফুড প্রোডাক্টস এক লাখ ৫০ হাজার, এমএস ফুড প্রোডাক্টসকে এক লাখ ৫০ হাজার, কুসুম বেকারিকে ৩ লাখ জরিমানা করা হয়। সাত প্রতিষ্ঠানকে সর্বমোট ১০ টাকা জরিমানা আদায় করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে প্রায় এক লাখ টাকা মূল্যের অনুমোদনহীন নিম্নমানের ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী এবং খাদ্যসামগ্রী তৈরির কাচামাল ধ্বংস করা হয়।

ঢাকা জেলার কেরাণীগঞ্জের বিভিন্ন এলাকায় এসকল অনুমোদনহীন প্রতিষ্ঠান নিম্নমানের খাদ্যসামগ্রী তৈরি করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

ঢাকাটাইমস/০৭ মে/এআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :