তাহসান-মিথিলার 'শনিবার সারপ্রাইজ' রহস্য উন্মোচন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২১, ১৭:১০

অবশেষে অন্তর্জালে ঝড় তোলা তাহসান-মিথিলার ‘শনিবার সারপ্রাইজ’ রহস্যের জট খুলল। সেটি হলো-বিচ্ছেদের পর এই প্রথম মুখোমুখি বসতে যাচ্ছেন এই দুই তারকা। কথা বলবেন দুই তারকার ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন এই প্রোগ্রামের মাধ্যমে।

তাহসান-মিথিলার শনিবারের সারপ্রাইজ নিয়ে এমনটাই জানিয়েছেন ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন।

আজ (শনিবার) রাত ৯টায় ফেসবুক লাইভে আসবেন এ সাবেক তারকা দম্পতি। ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার হবে এটি।

আরিফ আর হোসেন গণমাধ্যমকে বলেন, ‘আজ রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ইভ্যালির ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন।’

তবে, সংসার জীবন বিচ্ছেদের লম্বা বিরতির পর নতুনকরে দু’জনে মুখোমুখি বসে কী আলাপ করবেন? নাকি ইভ্যালির নতুন অফার বা পণ্য বিপণনের কথা বলবেন ক্রেতাদের সঙ্গে!

আরিফ আর হোসেন বলেন, ‘একদমই তেমন কিছু না। উনারা দু’জনে শোতে অংশ নেবেন সেলিব্রিটি হিসেবে। সঞ্চালকের সূত্র ধরে ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।’

এর আগে, গত বুধবার মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তাহসান জানান, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে’। এর কিছুক্ষণ পরই দেখা যায়, মিথিলা তার ফেসবুক থেকে উত্তরে লিখেছেন, ‘আসলেই?... সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’। দু’জনের এমন স্ট্যাটাসে ঘিরে সরগরম হয় নেট দুনিয়া।

উল্লেখ্য, ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেও এখনো সিঙ্গেল রয়েছেন তাহসান।

ঢাকাটাইমস/১৫মে/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :