প্রথম দেখায় প্রেমে বিশ্বাসী নন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২১, ১১:৩৭ | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১১:৩১

Love at the first sight, অর্থাৎ প্রথম দেখায় প্রেম। অনেকের জীবনেই এমনটা ঘটে থাকে। তবে এই প্রেমে একেবারেই বিশ্বাসী নন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী ও নামজাদা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন ‘দেবদাস’-এর পার্বতী।

ঐশ্বরিয়া ২০০৭ সাল থেকে বচ্চন পরিবারের পুত্রবধূ। নামের সঙ্গে ‘বচ্চন’ পদবী যোগ হওয়ার আগেও একাধিক বার প্রেম এসেছিল এই অভিনেত্রীর জীবনে। কখনও সালমন খান, আবার কখনও বিবেক ওবেরয়ের সঙ্গে তার প্রেম কাহিনি আলোড়ন সৃষ্টি করেছে।

প্রেম-ভালোবাসা-সম্পর্ক নিয়ে সেই ঐশ্বরিয়ার ভাবনা ভিন্ন রকম। তিনি প্রথম সাক্ষাতে প্রেমে পড়ায় বিশ্বাসী নন। অভিনেত্রী বলেন, ‘সম্পর্কে আসাটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। তবে সম্পর্কে আসার আগে একটা মানুষকে ভালোভাবে চিনে নিতে হবে। আমি এমন মানুষ নই যে প্রথম সাক্ষাতেই কারও প্রেমে পড়ে যাব। এটা আমার দ্বারা হবে না।’

সাবেক দুই প্রেমিক সালমান খান ও বিবেক ওবেরয়ের মতো স্বামী অভিষেক বচ্চনের সঙ্গেও প্রথমে কাজ করতে করতে সখ্য গড়ে ওঠে ঐশ্বরিয়ার। এর পরই পর্দার প্রেমের জল গড়ায় বাস্তবে। নিজের সম্পর্কগুলোকে যে তিনি আগাগোড়াই গুরুত্ব দিয়েছেন, সে কথা কারও অজানা নয়।

বিয়ের পর বচ্চন পরিবারে গিয়েও নাকি খুব সহজেই মানিয়ে নিয়েছিলেন ঐশ্বরিয়া। করণ জোহরের অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ এসে পুত্রবধূর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অভিষেক বচ্চনের মা অভিনেত্রী জয়া বচ্চন। অমিতাভ বচ্চনও খুশি ছেলের বউয়ের প্রতি।

ঢাকাটাইমস/১৬মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :