একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তারিন এখন কী করছেন?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২১, ১৬:১১

দেশীয় শোবিজের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও গায়িকা তারিন জাহান। এক সময় প্রচুর নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। কিন্তু বর্তমানে অভিনয়ে সে ভাবে নিয়মিত নন। কাজ করেন খুব কম। গত ঈদে গোলাম সোহরাব দোদুল পরিচালিত ওয়েব ফিল্ম ‘ডার্করুম-এ দীপান্বিতা চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসিত হন তিনি।

‘পুরান চাল ভাতে বাড়ে’- তারিনের ‘ডার্করুম’ দেখে ঠিক এমন মন্তব্যই করেন দর্শক। জনপ্রিয় এই অভিনেত্রী এখন কী করছেন? কী নিয়ে তার ব্যস্ততা। জানা গেছে, মুক্তিযুদ্ধের গল্পে নির্মিতব্য হৃদি হকের ‘১৯৭১ সেইসব দিন’ ছবিতে অভিনয় করছেন তারিন। এখানে তাকে দেখা যাবে নায়লা চরিত্রে।

তারিন জানান, এরইমধ্যে তিনি প্রথম লটের কাজ করেছেন ঠাঁকুরগাঁওয়ে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষদিকে দ্বিতীয় লটের কাজে অংশ নেবেন তিনি। এই ছবিতে তার বিপরীতে আছেন নব্বইয়ের দশকের আরেক জনপ্রিয় নাট্য তারকা লিটু আনাম।

তারিন জানালেন,‘ গত বছরের শুরুতে আমি প্রথম বাণিজ্যিক ঘরানার সিনেমা ‘এটা আমাদের গল্প’তে অভিনয় করি। এটি কলকাতার সিনেমা। পরিচালক সেখানকার জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহা। দুটি পরিবারের গল্প নিয়ে ছিল ছবিটি। আবার ‘১৯৭১ সেইসব দিন’ ছবিটিও নির্মাণ করছেন একজন নারী নির্মাতা। এই ছবিটিও মুক্তিযুদ্ধের সময়কার একটি পরিবারের গল্প নিয়ে নির্মিত হচ্ছে।’

নির্মাতা সম্পর্কে তারিন বলেন, ‘হৃদি হক একজন সু অভিনেত্রী। তার লেখা গল্প আমার খুব ভালো লাগে। টিভিতে তার নির্দেশনায় কাজ করা হয়নি। তবে সুবর্ণা মুস্তাফা আপার নির্দেশনায় হৃদির সঙ্গে ‘চিরকুমার সভা’ নামে একটি নাটকে কাজ করেছি। এবার তার পরিচালনায় সিনেমাতে কাজ করছি। এখানে প্রতিটি চরিত্রই খুব গুরুত্বপূর্ণ। গল্পই এই সিনেমার নায়ক। চলতি মাসের শেষপ্রান্তে দ্বিতীয় লটের কাজ করব ইনশাআল্লাহ।’

এর আগে ১৯৮৮ সালে বাদল রহমানের পরিচালনায় ‘কাঠাল বুড়ির বাগান’ নামে শিশুতোষ একটি চলচ্চিত্রে শিউলী চরিত্রে অভিনয় করেছিলেন তারিন। পরবর্তীতে সজল খালেদের পরিচালনায় ‘কাজলের দিন রাত্রি’ সিনেমায় অভিনয় করেন। সেই তারিনকে আরও একবার বড় পর্দায় দেখা যাবে ভেবে আনন্দিত তার ভক্তরা।

ঢাকাটাইমস/০৪জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :