টাঙ্গাইলে দুই লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১২ জুন ২০২১, ২১:৪০

টাঙ্গাইলে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। শনিবার জেলার পৃথক পৃথম স্থান থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়।

জেলার ভুঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর থেকে উদ্ধার হওয়া লাশ সজিব (২৩)। তিনি একই উপজেলার ফলদা ইউনিয়নের ধুবলিয়া গ্রামের শামছুল হকের ছেলে।

অন্যরদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার ঘারিন্দা থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিকালে ভুঞাপুর উপজেলার রাজাপুরে কৃষকরা ক্ষেতের শস্যা কাটতে গিয়ে লাশটি পড়ে থাকতে দেখে। এসময় লাশটির শরীর থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে টাঙ্গাইল সদর থানার এসআই মনির হোসেন জানান, অজ্ঞাত ব্যক্তির (৩৫) লাশে পচে পোকা ধরেছে। ধারণা করা হচ্ছে, মরদেহটি ৫/৬ দিন আগে হত্যা করে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যক টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল ওহাব জানান, লাশটি পচন ধরে পোকা ধরেছে। তিন চার-দিন আগে সম্ভবত লাশটি সেখানে পড়েছিল। ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃতি রহস্য জানা যাবে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে জানা গেছে লাশ পাওয়া ওই ব্যক্তি মধুপুরে একটি মাদরাসায় পড়াশোনা করতে। গত তিন ধরে সে বাড়িতে এসেছে।

(ঢাকাটাইমস/১২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :