বংশালে কিশোর ইমন হত্যায় সাতজন রিমান্ডে

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ২০:১৪
ফাইল ছবি

রাজধানীর বংশালের আগামসি লেনে কিশোর মো. ইমন আহম্মেদ হত্যা মামলায় বুধবার সাতজনকে রিমান্ডে পাঠিয়েছে আদালত।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- ইমরান, মবিনুর রহমান তানজিল, ফয়েজ, নয়ন হোসেন, সুজন মিয়া, শাহেদ হোসেন এবং ইয়াছিন খান আকাশ।

মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার এসআই (নিরস্ত্র) রাশিদুল হাসান আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন।

রিমান্ডকৃতদের মধ্যে আকাশ শিশু হওয়ায় ঢাকার এক নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সোহরাব হোসেন তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর ছয় আসামির ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রাজধানীর বংশালধীন আগামসি লেনের একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো ইমন। আরমানিটোলা আহমেদ বাওয়ানি সরকারি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করতো। গত ১৯ জুন সন্ধ্যা ৭টার দিকে বঙ্গবাজারে তার চাচার দোকান থেকে চিপস কেনার কথা বলে ১০ টাকা নিয়ে বের হয়। রাত পৌনে ৯টার দিকে ইমনের বাবা মো. বাবুলকে অজ্ঞাতনামা একজন ফোন দিয়ে জানায়, ইমন তার কারখানার একটা ছেলের মাথা ফাটিয়ে দিয়েছে। তাকে নিয়ে সে হাসপাতালে যাচ্ছে। তার নাম্বারে টাকা পাঠাতে বলে। ইমনের কথা জিজ্ঞেস করলে জানায়, তার ছেলে ওপরে গেছে, আসলে কথা বলবে। এরপর থেকে ফোন নাম্বারটি বন্ধ ছিল।

ইমন ফিরে না আসায় ২০ জুন বংশাল থানায় জিডি করা হয়। খোঁজাখুজির এক পর্যায়ে ইমনের পরিবার বিকাল সাড়ে চারটার দিকে আগামাসি লেনস্থ একটি নির্মাণাধীন ভবনের পঞ্চম তলায় ইমনের লাশ পায় পরিবার। এ ঘটনায় গত ২১ জুন বংশাল থানায় মামলা করেন ইমনের বাবা মো. বাবুল।

(ঢাকাটাইমস/২৩জুন/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :