অনলাইনে খাবার কিনে বিকাশে পেমেন্ট করলে ছাড়!

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ১২:১৪

করোনাকালে ঘরে বসেই পছন্দের খাবার অর্ডারে বিকাশ পেমেন্ট দিয়ে সহজ ফুড ও হাংরিনাকি’তে ২০০ টাকা এবং ফুডপ্যান্ডায় ২১০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারছেন গ্রাহকরা।

১৬ জুন থেকে গ্রাহকরা সহজ ফুড-এ বিকাশ পেমেন্টে পাচ্ছেন ২০০ টাকা পর্যন্ত ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক প্রতিটি লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা করে অফার চলাকালীন মোট দু’বারে ২০০ টাকা পেতে পারেন। সহজ ফুডে ক্যাশব্যাক পেতে গ্রাহককে বিকাশ অ্যাপ অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ন্যূনতম ৩০০ টাকার পেমেন্ট করতে হবে। অফারটি চলবে ২৫ জুলাই, ২০২১ পর্যন্ত।

এর পাশাপাশি গ্রাহকরা হাংরিনাকি’তে বিকাশ পেমেন্ট করলেও পাচ্ছেন ২০০ টাকা পর্যন্ত ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক প্রতিটি লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা করে অফার চলাকালীন মোট দু’বারে ২০০ টাকা পেতে পারেন। হাংরিনাকি’তে ক্যাশব্যাক পেতে গ্রাহককে বিকাশ অ্যাপ অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ন্যূনতম ২৫০ টাকার পেমেন্ট করতে হবে। এ অফারটিও চলবে ২৫ জুলাই, ২০২১ পর্যন্ত।

এছাড়া ফুডপ্যান্ডা থেকে ৩ বার খাবারের অর্ডারে সর্বোচ্চ ২১০ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন গ্রাহকরা। অফারটি পেতে গ্রাহককে প্রতিবার ন্যূনতম ১৩০ টাকার খাবার অর্ডার করতে হবে। প্রতিবার সর্বোচ্চ ৭০ টাকার ডিসকাউন্ট পেতে FPBKASH70 কোডটি ব্যবহার করতে হবে। পাশাপাশি প্যান্ডামার্টে ন্যূনতম ৫০০ টাকার গ্রোসারি পেমেন্টেও রয়েছে সর্বোচ্চ ৫০ টাকা ছাড় যা পেতে ব্যবহার করতে হবে FPBKASH50 কোডটি। অফারটি চলবে ৩০ জুন পর্যন্ত।

সহজ ফুড, হাংরিনাকি কিংবা ফুডপ্যান্ডায় পেমেন্ট বিকাশ করা একদম সহজ। এজন্য প্রথমেই গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি পছন্দের ফুড ডেলিভারি প্ল্যাটফর্মের পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করে নিতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে গ্রাহকরা তাদের প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

অনলাইনে খাবার অর্ডার দেওয়ার সময় ডিজিটাল পেমেন্ট সুবিধা গ্রাহকের জন্য বয়ে এনেছে বাড়তি স্বস্তি। ফুডপ্যান্ডা, সহজ ফুড কিংবা হাংরিনাকির মতো দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্মে স্পর্শবিহীন পেমেন্ট ও হোম ডেলিভারির সুবিধা করোনা সংক্রমণের মধ্যে গ্রাহকের স্বাস্থ্যসুরক্ষাকে আরও সুনিশ্চিত করতে সাহায্য করবে।

(ঢাকাটাইমস/২৪জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত