ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

নিজস্ব প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুলাই ২০২১, ১৬:১২ | প্রকাশিত : ১৪ জুলাই ২০২১, ১৫:৪৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামুখী এবং কুমিল্লামুখী উভয় পথে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। ঈদুল আযহা উপলক্ষে পণ্যবাহী বিভিন্ন পরিবহন চালক গন্তব্যে পৌঁছাতে সীমাহীন দুর্ভোগের শিকার হচ্ছেন। বুধবার সকাল থেকে চট্টগ্রাম, কুমিল্লা থেকে পণ্য বোঝাই মালবাহী বিভিন্ন পরিবহন চালক ঢাকামুখী রওনা হয়ে দীর্ঘ প্রায় ৩০ থেকে ৪০ কিলোমিটার দীর্ঘ যানজটে আটকা পড়েছেন।

কুমিল্লা থেকে ছেড়ে আসা ঢাকামুখী ট্রাকচালক আব্দুল হালিম, ট্রাকচালক সোহাগসহ অনেকেই গৌরীপুরে যানজটে আটকা পড়েছেন। আবার কেউ কেউ ইলিয়াটগঞ্জ এসে আটকা পড়েছেন। গজারিয়ার ভবেরচর আসতে তাদের ৫ থেকে ৬ ঘণ্টা সময় ব্যয় হয়েছে। মদনপুর ব্রিজ সংলগ্ন মহাসড়ক সংস্কারের কাজ চলার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে বলে জানান তারা।

বিদায় ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লামুখী ট্রাকচালক আলী জানান, ঢাকা যাত্রাবাড়ী থেকে রওনা দিয়ে গজারিয়া ভবেরচর আসতে ৭ থেকে ৮ ঘণ্টা সময় লেগেছে তার। মদনপুর ব্রিজ সংস্কারের কাজ চলছে। তাই বিদায় এ যানজট সৃষ্টি হয়েছে।

ভবেরচর হাইওয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন জানান, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ সংলগ্ন লাঙ্গলবন্দ ব্রিজ সংস্কারের কাজ চলায় রাস্তার একপাশ বন্ধ রয়েছে। ঢাকামুখী পথে প্রায় গৌরীপুর পর্যন্ত যান যানজট সৃষ্টি হয়েছে। দ্রুত ব্রিজের দুইপাশ খুলে দেওয়া হবে বলে তিনি জানান। তবে সৃষ্টি যানজট নিরসনে বিকাল পর্যন্ত সময় লাগবে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :