স্বামীর পর্নোগ্রাফিকাণ্ডের সবই জানেন শিল্পা!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০২১, ১২:৩৭ | প্রকাশিত : ২৬ জুলাই ২০২১, ১২:০৫

পর্নোগ্রাফিকাণ্ডে সপ্তাহখানেক আগে গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এই মুহূর্তে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। পর্নোগ্রাফিকাণ্ডে রাজের সঙ্গে তার স্ত্রী শিল্পারও সম্পৃক্ততা আছে কিনা, তা খতিয়ে দেখছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। প্রতিদিনই এই মামলায় উঠে আসছে নতুন নতুন তথ্য।

সেই ধারাবাহিকতায় এবার এই মামলা সম্পর্কে বিস্ফোরক দাবি করলেন ‘শক্তিমান’ খ্যাত অভিনেতা মুকেশ খান্না। তার কথায়, ‘কে দোষী আর কে নির্দোষ, তা বলছি না। তবে ঘটনা যদি সত্যি হয়, তাহলে শিল্পা স্ত্রী হিসাবে তার স্বামীর কাজ ও কোম্পানির বিষয়ে ১২০ শতাংশ নিশ্চয়তার সঙ্গেই জানেন।’

তিনি বলেন, ‘যদি এটা বহু বছর আগের কোনো ঘটনা হতো, তাহলে বুঝতাম। কারণ, সে সময় অর্ধাঙ্গিনীরা বাইরের খবর রাখতেন না। এখন স্ত্রীরা ঘর ও ব্যবসা সব খবরই জানেন। রাজের বিরুদ্ধে অভিযোগ যদি সত্যি হয়, তাহলে শিল্পার উচিত স্বামীর বিরুদ্ধে গিয়ে সত্যিটা বলার ক্ষমতা রাখা।’

স্বামীর পর্নকাণ্ডে ইতোমধ্যেই শিল্পার বয়ান রেকর্ড করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। সেখানে স্বামীকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেছেন নায়িকা। তিনি বলেছেন, হটশটস অ্যাপে ঠিক কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। এই অ্যাপের সঙ্গে নাকি তার কোনো সম্পর্ক নেই।

শিল্পা তার বয়ানে এও উল্লেখ করেছেন, তার স্বামীর বানানো ভিডিওগুলো হয়তো একটু যৌন উত্তেজক ছিল। কিন্তু পর্ন ভিডিওর সঙ্গে সেসব ভিডিওর অনেক তফাৎ। রাজ পর্ন ছবি তৈরি করেননি। এ ধরনের কাজে জড়িতও ছিলেন না।

শিল্পার দাবি, আসল অভিযুক্ত তাদের আত্মীয় অর্থাৎ, রাজের ভগ্নিপতি প্রদীপ বক্সী, যিনি হটশটস অ্যাপ এবং অ্যাপের বিভিন্ন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন। যদিও সত্যিটা খুঁজে বের করতে তদন্ত অব্যাহত রেখেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। তাই রাজ দোষী না নির্দোষ, তা হয়তো খুব শিগগিরই জানা যাবে।

ঢাকাটাইমস/২৬জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :