সিরাজগঞ্জে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০২১, ২০:১০ | প্রকাশিত : ২৬ জুলাই ২০২১, ২০:০৮

মারধর ও শ্লীলতাহানির অভিযোগে গৃহকর্মীর করা মামলায় আরাফাত শাকিল (৩৮) নামে সিরাজগঞ্জের এক ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার হয়েছেন। গত রবিবার রাতে শহরের রহমতগঞ্জ মহল্লার ৪ নম্বর গলির নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

গ্রেপ্তার আরাফাত শাকিল জনতা ব্যাংক এসবি ফজলুল হক রোড শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, রাস্তায় মারধর করার অভিযোগে আরাফাত শাকিল ও তার বোন জান্নাতুল নাঈম সাথীকে আসামি করে থানায় মামলা করেছেন ওই গৃহকর্মী। মামলার প্রধান আসামি শাকিলকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে ওই গৃহকর্মী উল্লেখ করেন, জান্নাতুল নাঈম সাথী বেলকুচিতে সরকারি চাকরি করেন। আট মাস আগে তার সরকারি কোয়ার্টারে মাসিক ছয় হাজার টাকা বেতনে গৃহকর্মীর কাজ নেন তিনি। কিন্তু সেখানে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজ করানো হলেও ঠিকমতো খাবার দেওয়া হতো না তাকে। এমনকি অভিযুক্ত সাথী সবসময়ই গালমন্দ করতেন। ১০ দিন পর তিনি আর কাজ করতে না চাইলে বেতন না দিয়েই বাসা থেকে বের করে দেওয়া হয়। এ ঘটনার জেরে গত ২০ জুলাই শহরের রহমতগঞ্জ ৪ নম্বর গলির একটি বাসায় কাজ করতে যাবার পথে নূরজাহানের ওপর অতর্কিত হামলা চালায় সাথীর বড় ভাই ব্যাংক ম্যানেজার আরাফাত শাকিল। এসময় তাকে ছাতা দিয়ে বেদম মারধর করে পরনের পোশাক টেনে ছিঁড়ে ফেলা হয়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে হুমকি দিয়ে চলে যায় আরাফাত শাকিল। পরে এলাকাবাসী তাকে হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে রবিবার রাতে থানায় মামলা করেন ভুক্তভোগী।

(ঢাকাটাইমস/২৬জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :