করোনাভাইরাসে আক্রান্ত শেন ওয়ার্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ০৯:১৭ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ০৯:১৩

চলমান করোনাভাইরাস থেকে এতদিন নিজেকে সুরক্ষিতই রেখেছিলেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি লেগ স্পিনর শেন ওয়ার্ন। কিন্তু তারও আর শেষ রক্ষা হলো না। শেষমেষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাবেক এই অজি ক্রিকেটার। ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো থেকে ওয়ার্নের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যায়।

সম্প্রতি ব্যস্ত সময় কাটাচ্ছেন ওয়ার্ন। ক্রিকেটে ইংল্যান্ডের নতুন আবিষ্কার ‘দ্য হানড্রেড’ টুর্নামেন্টে লন্ডন স্প্রিট দলের মূল কোচের দায়িত্ব পড়েছে তার কাঁধে। সেখানে ক্লাবের সদস্যদের সঙ্গে ভালোই সময় কাটছিল এক সময়ের ব্যাপক জনপ্রিয় এই তারকা ক্রিকেটারের।

গত রবিবার সাউদার্ন ব্রেভের বিপক্ষে তাদের ম্যাচ ছিল। লর্ডসে এই ম্যাচ শুরু হওয়ার আগে ওয়ার্ন অসুস্থ বোধ করেন। এরপরে করোনা টেস্টের জন্য তার নমুনা নেয়া। আর সেই পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে পিসিআর পরীক্ষার ফল এখনও জানা যায়নি।

দ্য হান্ড্রেড প্রতিযোগিতার প্রথম ১০ দিনের মধ্যে ওয়ার্ন দ্বিতীয় কোচ, যে করোনায় আক্রান্ত হলেন। এর আগে ট্রেন্ট রকেটসের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ার করোনায় আক্রান্ত হয়েছিলেন।

উল্লেখ্য, দ্য হানড্রেড প্রতিযোগিতায় খুব একটা ভালো অবস্থানে নেই শেন ওয়ার্নের শিষ্যরা। সাউদার্ন ব্রেভ এখন পর্যন্ত মোট চারটি ম্যাচ খেলেছে। এরমধ্যে জিতেছে মাত্র দুটিতে, অন্য দুটি হেরেছে। ফলে চার ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে।

এদিকে চার ম্যাচে তিন জয়ে সর্বোচ্চ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে ট্রেন্ট রকেটস। আর ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে অবস্থান ম্যানচেস্টার অরিজিনালের।

(ঢাকাটাইমস/০২আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :