আইপিএলের কারণে বাংলাদেশে আসছে না ইংলিশরা!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ২০:৩৯ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১৯:৫৫

আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ সফরে আসার কথা ছিলো ইংলিশদের। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশের বিপক্ষে খেলতে চেয়েছিলো রুট-রয়রা। তিন ম্যাচের টি-টোয়েন্টির সাথে তিনটি একদিনের ম্যাচ খেলার কথা ছিলো তাদের। তবে তা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এমনটি জানিয়েছেন ক্রিকেট ভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

তবে চলতি বছরে করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া আইপিএল শুরু হবে সেপ্টেম্বরের ১৯ তারিখ। বাংলাদেশ সফর স্থগিত হওয়ায় ইংল্যান্ডের খেলোয়াড়েরা ওই টুর্নামেন্টে খেলতে পারবে। ডেইলি মেইল ও দ্য টেলিগ্রাফ জানিয়েছে, ইংল্যান্ডের খেলোয়াড়রা যেন আইপিএলে খেলতে পারেন, সেই কারণেই স্থগিত করা হয়েছে বাংলাদেশ সফর।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও কোভিডের কারণে নিরপেক্ষ ভেন্যু হিসেবে আরব আমিরাতে হবে। বাংলাদেশ ও ভারতের একই ধরনের কন্ডিশন থাকায় ইংলিশরা চেয়েছিলো টাইগারদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলতে। তবে ভেন্যু পরিবর্তন হওয়ায় মরুর দেশে নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্যই বাংলাদেশে না এসে আইপিএল খেলাটিকেই বেশি গুরুপ্তপূর্ণ মনে করেছেন ইসিবি, এমনটি জানিয়েছেন দ্য টেলিগ্রাফ।

(ঢাকাটাইমস/০২আগস্ট/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :