‘বঙ্গবন্ধু মাচাং’ করে বগুড়ায় যুবলীগ নেতা বহিষ্কার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ২২:১৯

বঙ্গবন্ধুর নামে ‘বঙ্গবন্ধু মাচাং’উদ্বোধন করে দল থেকে বহিষ্কার হয়েছেন আনিছার রহমান খলিল নামে বগুড়ার এক যুবলীগ নেতা। খলিল বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। সোমবার রাতে খলিলকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন।

এর আগে গত রবিবার বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের আশোকোলা দক্ষিণপাড়া আশোকোলা বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে ‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধন করেন তিনি।

এ সময় তার সাথে ছিলেন গোকুল ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সমাজসেবক গোফফর হোসেন, আব্দুর রাজ্জাক হিরু, ৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী তাজুল ইসলামসহ আরো অনেকে।

জানা গেছে, যুবলীগ নেতা খলিল আসন্ন ইউপি নির্বাচনে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন। এ জন্য তিনি এলাকায় নির্বাচনী কাজ করে বেড়াচ্ছেন। গ্রামের লোকজন নিয়ে আড্ডা দেয়ার জন্য তিনি আশোকোলা দক্ষিণপাড়ায় রাস্তার মোড়ে বাঁশের মাচাং তৈরি করেন। আর সেই মাচাং-এর নাম দেয়া হয় ‘বঙ্গবন্ধু মাচাং’।

বিষয়টি সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। পরে তাকে বহিষ্কার করা হয়।

জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন জানান, খলিল বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় তাকে প্রাথমিক সদস্য পদ থেকে সোমবার সন্ধ্যায় বহিষ্কার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :