নরসিংদীতে বাসচাপায় দুই পথচারী নিহত, ভাঙচুর-আগুন

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২১, ২১:৪৮

নরসিংদীর শিবপুরে বাসচাপায় দুই পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী বাসটি ভাঙচুরের পর অগ্নিসংযোগ করে।

মঙ্গলবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর হাজী বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- শিবপুর শ্রীফুলিয়া গ্রামের কিতাব আলী স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও শিবপুর সৃষ্টিঘর এলাকার কাজী আয়েছ আলী স্ত্রী অনোয়ারা বেগম (৬৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেট থেকে উত্তরা পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর সৃষ্টিঘর হাজী বাগান এলাকায় পৌঁছলে গাড়িটি পথচারী রোকেয়া ও আনোয়ারাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের দুজন মারা যায়। আহত হয় তানজিনা (১৫) নামে একজন। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় চালককে ধাওয়া দেয় স্থানীয়রা। পরে উত্তেজিত মানুষ গাড়িটিতে ভাঙচুরের পর অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই সাথে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনায় দুজন পথচারী নিহত হয়েছে। এসময় উত্তেজিত জনতা বাসটিতে অগ্নিসংযোগ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসটিকে আটক করেছি।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :