প্রধানমন্ত্রীর জন্মদিনে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৮ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:০০

বিশেষ দোয়া, আলোচনা সভা ও কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি।

মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে শিক্ষা ভবন মসজিদে বাদ জোহর বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বিভিন্ন শাখার প্রায় তিন শতাধিক কর্মকর্তা ও কর্মচারী অংশ নেন।

দোয়া অনুষ্ঠানে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সদস্য সচিব ও মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক (কলেজ ও প্রশাসন) অধ্যাপক শাহেদুল খবির চৌধুরীসহ পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন, পরিচালক অর্থ ও প্রশাসন, পরিচালক মনিটরিং ও ইভ্যালুয়েশন উপস্থিত ছিলেন। এছাড়াও মাউশির বিভিন্ন শাখার উপপরিচালক, সহকারী পরিচালক ও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

মিলাদ শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

একই দিন বিকাল সাড়ে চারটায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের কনফারেন্স রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সদস্য সচিবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. মো. গোলাম ফারুক। অনুষ্ঠানে মাউশির সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ ও সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. মো. গোলাম ফারুক তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে আমরা প্রার্থনা করি যেন তাঁর আরও অনেক জন্মদিন আমরা পালন করতে পারি।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সদস্য সচিবের শাহেদুল খবির চৌধুরী বলেন, ‘দেশের শিক্ষার গুণগত মানোন্নয়ন দেশরত্ন শেখ হাসিনারই অবদান।’

তিনি সরকারের শিক্ষা খাতে চলমান নানা উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন ও শেখ হাসিনার বীরোচিত ভূমিকার উচ্চ প্রশংসা করেন। আলোচনা শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :