সংগীতশিল্পী রশিদ খানকে পরিবারসহ হত্যার হুমকি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ১৩:৫১ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২১, ১৩:৪৭

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী রশিদ খানের গোটা পরিবারকে হত্যা করার হুমকি দেওয়া হচ্ছিল গত কয়েকদিন ধরে। মোবাইল ফোনের মাধ্যমে অজ্ঞাত পরিচয় ব্যক্তির কাছ থেকে ওই হুমকি পাওয়ার পর কলকাতার নেতাজি নগর থানায় অভিযোগ জানান গায়ক।

এর পরই ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে ধরতে অভিযানে নামে কলকাতা পুলিশ। শনিবার তাদের জালে ধরাও পড়েছেন ওই ব্যক্তি। জানা গেছে, হুমকিদাতা আর কেউ নন, গায়ক রশিদ খানের বাড়ির সাবেক পরিচারক। নাম দীপক আওলাখ। উত্তরপ্রদেশ থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সম্প্রতি ২০ বছর বয়সী দীপককে পরিচারকের কাজে নিযুক্ত করেন রশিদ খান। উত্তরপ্রদেশের আমরোহা জেলার কৌরালা গ্রামের বাসিন্দা তিনি। কাজের সূত্রেই কলকাতা এসেছিলেন। এখানে এসে রশিদ খানের বাড়িতে পরিচারকের চাকরির জন্য আবেদন করেন দীপক। তার সঙ্গে কথাবার্তার পর, পরিচয়পত্র দেখে তাকে কাজে নিযুক্ত করে খান পরিবার।

তবে মাত্র চার থেকে পাঁচ দিন রশিদ খানদের বাড়িতে কাজ করেন দীপক। টাকা পয়সার সমস্যার কারণে তিনিই কাজ ছেড়ে উত্তরপ্রদেশে ফিরে যান। যদিও দীপকের দাবি, তিনি প্রায় ১০-১৫ দিন রশিদ খানের বাড়িতে কাজ করেন। এরপর তাকে চাকরি থেকে ছাড়িয়ে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশে ফিরে নিজের ফোনে ইন্টারনেটে ভয়েস মাস্কিংয়ের সাহায্য নিয়ে রশিদ খানের বড় মেয়ের ফোনে টানা ফোন করতে থাকেন দীপক। বারবারই তাকে নানাধরনের হুমকি দিতে থাকেন। বলেন, পুরো পরিবারের গতিবিধির উপর নজর রাখা হচ্ছে। এমনকি খুনের হুমকি দিতেও পিছপা হয়নি। ৫০ লাখ টাকা চেয়ে বসেন দীপক।

এ ঘটনায় পুলিশ প্রথমে রশিদ খানের ড্রাইভার বেগুসরাইয়ের বাসিন্দা অবিনাশ কুমার ভারতীকে সন্দেহ করেন। তাকে গ্রেপ্তারও করে। শেষে মোবাইলের নেটওয়ার্কের সহায়তায় উত্তরপ্রদেশ থেকে দীপককে গ্রেপ্তার করে কলকাতার অপরাধ দমন শাখা। আপাতত তিনি পুলিশি হেফাজতে রয়েছেন।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :