আপাতত বিয়ের ভাবনা নেই শশীর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ১৫:৫০

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শারমীন জোহা শশী। কাজ করেছেন বড় পর্দায়ও। একসময় তিনি নিয়মিত পর্দায় মুখ দেখালেও বহুদিন ধরেই ছোট-বড় দুই পর্দাতেই অনিয়মিত এই অভিনেত্রী। তবে তাকে নিয়ে আলোচনা থেমে নেই। পেশাগত জীবন ছাপিয়ে প্রায়ই আলোচনায় উঠে আসে তার ব্যক্তিগত জীবন। বিয়ে, সম্পর্ক ইত্যাদি। সম্প্রতি এই বিয়ে নিয়েই তিনি কথা বলেছেন একটি জাতীয় দৈনিকের সাক্ষাৎকারে।

ওই সাক্ষাৎকারে শশীকে প্রশ্ন করা হয়, প্রায়ই আপনার বিয়ের খবর শোনা যায়। বিয়ে করেছেন? উত্তরে অভিনেত্রী বলেন, ‘বিয়ে নিয়ে আপাতত ভাবছি না। মাঝে পরিবার থেকে চাপ দিয়েছিল। আমি বলেছি, আরও পরে বিয়ে করব। আপাতত নিজের মতো কাজ করে যেতে চাই। বিয়ে করলে সবাইকে জানিয়ে করব। ফেসবুকে আমার রিলেশন স্ট্যাটাস সিঙ্গেল, আমি আসলেই সিঙ্গেল।’

এই নায়িকার চলচ্চিত্রের অভিষেক হয়েছিল ১৯৯৯ সালে ‘কে আমার বাবা’ ছবির মাধ্যমে। আবদুল মান্নান পরিচালিত ওই ছবিতে তার নায়ক ছিলেন শাকিব খান। একই পরিচালক ও নায়কের সঙ্গে ২০০৭ সালে ‘অস্তিত্বে আমার দেশ’ নামে আরও একটি ছবিতে অভিনয় করেন শশী। তবে তিনি আলোচনায় আসেন ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাজার বছর ধরে’ ছবিতে টুনি চরিত্রে অভিনয় করে।

খ্যাতিমান অভিনেত্রী কোহিনুর আক্তার সুচন্দা পরিচালিত ও প্রযোজিত এই ছবিতে শশীকে দেখা যায় জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে। ‘হাজার বছর ধরে’ ছবিতে অভিনয় করে ২০০৫ সালে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন শশী। কিন্তু মূলধারার ছবিতে এখনো তাকে দেখা যায়নি। কিন্তু কেন? তা নিয়েও সাক্ষাৎকারে কথা বলেন অভিনেত্রী।

শশী বলেন, ‘আমার পক্ষে সবকিছু করে ফেলা সম্ভব না। নিজের প্রতি আমার অ্যাসেসমেন্ট হচ্ছে, নাচ-গানওয়ালা ছবির জন্য আমি আসলে ফিট না। আমি এমন কিছু করতে পারব না, যা আমার সঙ্গে যায় না। দশটা লোকের গালি খাওয়ার চেয়ে বরং নিজের জন্য ফিট না, সে রকম কাজ না করাই ভালো। যেখানে সেট হবো, যেখানে কাজ করে আনন্দ পাবো, সেখানেই কাজ করতে চাই।’

প্রসঙ্গত, চলচ্চিত্র শিল্পে আসার আগে নাচ শেখেন শশী। স্কুলজীবনে সপ্তম শ্রেণিতে থাকা অবস্থায় ‘আয়শা মঙ্গল’ নামে একটি নাটকে তিনি শিশু চরিত্রে অভিনয়ও করেন। নাটকটির পরিচালক ছিলেন মোস্তফা সরোয়ার ফারুকী। সেখানে তিনি অভিনেত্রী বন্যা মির্জার মেয়ের চরিত্রে অভিনয় করেন। পরবর্তীতে নাটক, সিনেমা, বিজ্ঞাপন- সব মাধ্যমেই কাজ করেছেন মিষ্টি চেহারার নায়িকা শশী।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :