নিউজিল্যান্ডের কাছে মামুলি টার্গেট পেল পাকিস্তান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২১, ২১:৪৭

শারজায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে দিনের দ্বিতীয় ম্যাচে হ্যারিস রউফ এবং শাহিন শাহ আফ্রিদিদের বোলিং তোপে ব্যাট হাতে সুবিধা করতে পারেনি নিউজিল্যান্ড। পাকিস্তানিরা পেল মামুলি টার্গেট। এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে র্নিধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে মাত্র ১৩৪ রানে গুটিয়ে গেছে কিউইরা। ফলে জিততে হলে বাবরদের দরককার ১৩৫ রান।

শারজায় অনুষ্ঠিত ম্যাচের শুরুতে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাট করার আমন্ত্রণ জানান পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। টস হেরে প্রথমে ব্যাট করতে নামা নিউজিল্যান্ডের শুরুটা ছিল মন্থর। ওপেনিং জুটিতে আসে ৩৬ রান। মার্টিন গাপটিল ১৭ রানে আউট হওয়ার পর ব্যক্তিগত ২৭ রানে ফেরেন ড্যারেল মিচেল। পরের উইকেটে খেলতে এসে ১ রানে আউট হন জিমি নিশাম।

চতুর্থ উইকেট জুটিতে ডেভন কনওয়েকে সঙ্গে নিয়ে দলীয় স্কোরটা বাড়িয়ে নেওয়ার চেষ্টা চালান অধিনায়ক কেইন উইলিয়ামস। কিন্তু ১৪তম ওভারের প্রথম বলে ব্যক্তিগত ২৫ রানে ভুল বুঝাবুঝিতে উইলিয়ামসন রান আউট হওয়ার পর দলের পক্ষে দাঁড়াতে পারেননি কেউই।

২৭ রানে ডেভন কনওয়ে, ১৩ রানে গ্নেন ফিলিপস, ৮ রানে টিম শেইফার্ট এবং ৬ রানে আউট হন মিচেল স্যাটনার। আর ২ রানে অপরাজিত থাকেন ইশ সোধি।

এদিকে ৪ ওভার বল করে মাত্র ২২ রানের খরচায় পাকিস্তানের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট পেয়েছেন দলীয় পেসার হ্যারিস রউফ। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন তিনজন বোলার।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :