বরখাস্ত কোমান, বার্সেলোনার দায়িত্ব পেতে পারেন জাভি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ০৮:৫১

দুঃসময় যেন কাটতে চাইছে না বার্সেলোনার। এমন অবস্থায় বরখাস্ত হলেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ডাচ কোচ রোনাল্ড কোম্যান। রায়ো ভায়েকানোর বিপক্ষে হারের পর তাকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। নতুন কোচ হিসেবে শোনা যাচ্ছে মেসির দীর্ঘদিনের সতীর্থ জাভির নাম।

বুধবার নিজেদের টুইটার অ্যাকাউন্টে কোম্যানকে বরখাস্ত করার খবরটি জানায় বার্সেলোনা। আর তা নিশ্চিত করেছে স্পেনভিত্তিক সংবাদ মাধ্যম স্পোর্তও।

বুধবার রায়োর বিপক্ষে ১-০ গোলে হেরেছে বার্সেলোনা। এ নিয়ে লিগে সবশেষ দুই ম্যাচে হারল কাতালান ক্লাবটি। আগের ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে তাদের হারটি ছিল ২-১ গোলে। চ্যাম্পিয়ন্স লিগেও সময়টা ভালো যাচ্ছিল না কোম্যানের বার্সার। ইউরোপ মঞ্চে এবারের মৌসুমে তিন ম্যাচের দুটিতেই হার বরণ করেছে তারা। এর মধ্যে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৩-০ গোলের হারটিও রয়েছে।

বিবৃতিতে বার্সেলোনা লিখেছে, 'মূল দলের কোচের দায়িত্ব থেকে রোনাল্ড কোমানকে অব্যাহতি দিয়েছে বার্সেলোনা। ক্লাব সভাপতি হোয়ান লাপোর্তা রায়ো ভায়েকানোর বিপক্ষে হারের পর এই সিদ্ধান্তের কথা তাকে জানিয়ে দিয়েছেন।... ক্লাবকে সার্ভিস দেওয়ার জন্য বার্সেলোনা তাকে ধন্যবাদ দিচ্ছে এবং তার পেশাদার ক্যারিয়ারের জন্য সর্বোচ্চ শুভকামনা জানাচ্ছে।'

বার্সেলোনার কোচ হিসেবে কোম্যানের বরখাস্ত হওয়ার কথা চলছিল বহুদিন আগে থেকেই। অনেকেই বলছিলেন কোম্যান বার্সাকে অত দূর নিয়ে যেতে পারবেন না। কথা উঠছিল কোম্যান এটা পারেন না, ওটা পারেন না বলে! তোপের মধ্যে থাকায় বার্সার নতুন কোচও কেউ কেউ নির্ধারণ করে ফেলছিলেন! কেউ বেলজিয়ামের কোচ রবার্তো মার্টিনেজের কথা বলছিলেন তো কেউ অ্যান্তোনিও কন্তের কথা। আবার কেউ কেউ বার্সার কিংবদন্তি খেলোয়াড় জাভি হার্নান্দেজকেও কোচ হিসেবে দেখতে চাইছিলেন। এবার সে আশার যে কোনো একটি পূরণ হতে চলেছে বার্সা সমর্থকদের।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/একে

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :