জামালপুরের সাংবাদিক দুলালকে চিকিৎসার জন্য ভারতে নেয়া হচ্ছে

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২১, ১৯:৩৫

ইন্ডিপেন্ডেন্ট টিভি ও ভোরের কাগজের জামালপুর প্রতিনিধি এবং জামালপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জামালপুরের বিশিষ্ট সাংবাদিক দুলাল হোসাইন তার ফুসফুসে ক্যান্সার রোগের উন্নত চিকিৎসার জন্য ২৩ নভেম্বর ভারতে যাচ্ছেন। তার দ্রুত আরোগ্য লাভের জন্য তিনি এবং তার পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, সাংবাদিক দুলাল হোসাইন দীর্ঘদিন ধরে ফুসফুসে ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। সর্বশেষ তিনি সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ভারতীয় ক্যান্সার বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শ্রাবণ কুমার চিন্নিকাটির তত্ত্বাবধানে ছয় মাস চিকিৎসা নেন। তার অবস্থা বর্তমানে সুস্থতার পথে। ফুসফুসে ক্যান্সারের উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

আগামী ২৩ নভেম্বর দুপুরে বিমানযোগে তাকে নিয়ে ভারতের উদ্দেশে রওনা হবেন তার পরিবারের সদস্যরা। তার স্ত্রী সুরাইয়া বানু ও ছেলে সাংবাদিক সাইমুম সাব্বির শোভন তার সঙ্গে যাচ্ছেন। তার দ্রুত আরোগ্য লাভের জন্য আত্মীয়স্বজন ও শোভাকাঙ্ক্ষী সবার কাছে দোয়া কামনা করেছেন সাংবাদিক দুলাল হোসাইন এবং তার পরিবারের স্বজনরা।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :