কালীগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১, ১৯:১৬

গাজীপুরের কালীগঞ্জে সুইং শাখায় ইন্টারভিউ এসে সুমন দেবনাথ নামে এক যুবকের রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। এবিএল কোম্পানির ইন্টারভিউ দিতে গিয়েই লাশ হয়ে বাড়ি ফিরতে হলো ওই যুবকের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বাহাদুশাদী ইউনিয়নের খলাপাড়াস্থ্য এবিএল চায়না ফ্যাক্টরির ভেতরে।

নিহত সুমন দেবনাথ জামালপুর ইউনিয়নের কলাপাটুয়া গ্রামের হরিলাল দেবনাথের ছেলে।

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেন। লাশের ময়নাতদন্ত শেষে বুধবার বিকালে ওই যুবকের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের পরিবার বলছে, সুমন দেবনাথ ঘোড়াশাল এলাকার প্রাণ আরএফএলের গার্মেন্টস শাখার সুইং অপারেটরে কাজ করত। সোমবার এবিএল থেকে তাকে চাকরির ইন্টারভিউ দিতে মোবাইল করে। পরে কোম্পানির আশ্বাসে মঙ্গলবার সকাল ৭টার দিকে এবিএল-এর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে দুপুর থেকে থেকে তার ব্যবহৃত মোবাইলে ফোন বারবার ফোন দিয়েও কথা বলা সম্ভব হয়নি এবং মোবাইলটি বন্ধ দেখায়।

এ বিষয়ে এবিএল কোম্পানির এডমিন মাহমুদুল ইসলাম বলেন, সিকিউরিটির মাধ্যমে জানতে পারি- ভবনের নিচে একজন লোক পড়ে আছে। পরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাসপাতালের ডা. ইউনুছ কবির জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

ওই কোম্পানির শ্রমিকরা জানান, সুমন একজন সাপ্লাইয়ার এবং সে ইন্টারভিউ দিতে এসেছে। তবে ৬ তলা ভবনের ৫ তলায় তার জুতো পাওয়া গেছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার এসআই ইমন জানান, ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে জানা যায়, মৃত ছেলেটি ইন্টারভিউতে ফেল করেছে। কারখানার নিয়ম অনুযায়ী সকাল ৮টা থেকে হাতে কলমে কাজ শিখিয়ে ইন্টারভিউ দিতে হয়। আর সে ইন্টারভিউতে না টিকতে পাড়ায় ৫ তলার নামাজের জায়গায় মাসুম নামে একজনের কাছে তার মোবাইল ও কাগজপত্র রেখে যায়। সম্ভবত ইন্টারভিউতে অকৃতকার্য হওয়ায় সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সুবর্ণচরে এমপিপুত্র শাবাব বিজয়ী

নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

কুমিল্লার তিন উপজেলায় দুই নতুন মুখ, লাকসামে ইউনুসের হ্যাট্রিক

বান্দরবান সদরে আ.লীগ নেতাকে হারিয়ে বহিষ্কৃত বিএনপি নেতা কুদ্দুস বিজয়ী

ভোট দিলেন কেরানীগঞ্জের বিএনপি নেতা, ফাঁকা ছিল বেশিরভাগ কেন্দ্র

গাজীপুর সদর উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

ফরিদপুরে চেয়ারম্যান পদে তিন উপজেলায় যারা নির্বাচিত হলেন

হাইকোর্টের আদেশ স্থগিত: ঝিনাইদহ-১ আসনে নির্বাচনে বাধা নেই

রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম বাঙালিকে আলোর পথ দেখায়: পরিকল্পনা প্রতিমন্ত্রী

কুমিল্লায় ট্রান্সফর্মার চোর চক্রের সদস্য গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :