বনিও কি বিজেপি ছাড়তে চলেছেন?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১৫:৫৬

একে একে বিজেপি ছাড়ছেন টলিউডের তারকারা। ইতোমধ্যে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় নরেন্দ্র মোদির দল ছাড়ার ঘোষণা দিয়ে দিয়েছেন। গুঞ্জন, এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে বনি সেনগুপ্তের নাম।

বিধানসভা নির্বাচনের পর থেকে সেভাবে রাজনৈতিক মঞ্চে দেখা যায়নি এই অভিনেতাকে। তাহলে কি এবার রাজনীতি থেকে বিরতি নেবেন তিনি, নাকি যোগ দেবেন অন্য কোনো দলে? এমনই কানাঘুষা টলিউডের অন্দরে।

যদিও বনির প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায় ও তার মা পিয়া সেনগুপ্ত যোগদান করেছেন মমতা ব্যানার্জির তৃণমূলে। এমনকি বিধানসভা নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন কৌশানী। কিন্তু জিততে পারেননি।

অন্যদিকে বিজেপিতে যোগ দিলেও নির্বাচনে হননি বনি। তবে ভোটের প্রচারে বিজেপির আরেক তারকা প্রার্থী যশ দাশগুপ্তের পাশে দেখা গিয়েছিল তাকে। তবে আপাতত ছবির শুটিং নিয়েই ব্যস্ত তিনি।

শোনা যাচ্ছে, মৌখিকভাবে নাকি বনি বিজেপি নেতাদের দল ছাড়ার কথা জানিয়েও দিয়েছেন। কিন্তু এই সমস্ত জল্পনাকে কার্যত উড়িয়ে দিয়েছেন অভিনেতা।

তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘না, আমি কাউকে কিছু জানাইনি। আপাতত রাজনীতি থেকে দূরে অভিনয়েই মন দিতে চাই।’

বিজেপি ছাড়ার কথা অস্বীকার না করলেও থাকার কথাও মেনে নেননি বনি। সব মিলিয়ে রাজনীতি থেকে দূরে থাকার ইচ্ছাই প্রকাশ পেয়েছে নায়কের কথায়।

ঢাকাটাইমস/২৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :