ঢাকার কালীগঞ্জে ইসলামী ব্যাংকের শাখা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১৯:৪০

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার কালীগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৮১তম শাখা বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ঢাকা সাউথ জোন প্রধান আবু ছাঈদ মুহাম্মদ ইদ্রিস।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান ভুইঁয়া, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ এবং কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী দোকান মালিক সমবায় সমিতির সভাপতি স্বাধীন শেখ।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন কালীগঞ্জ শাখাপ্রধান সৈয়দ জিন্দার কবির।

গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন ব্যবসায়ী সুশীল কুমার মোদক, সাইয়েদ জুবায়ের ও নাজমুল হাসান।

ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে নতুন এ শাখার এসএমই বিনিয়োগ বিতরণ করা হয়।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী ব্যাংক। এই ব্যাংক ২০২০-২১ কর বছরে ব্যাংকিং খাতে শীর্ষ করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছে এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক সাসটেইনেবিলিটি র‌্যাংকিং এ টেকসই ব্যাংকের স্বীকৃতি পেয়েছে।

তিনি বলেন, ১ কোটি ৬০ লক্ষ গ্রাহকের এই ব্যাংকের আমানত ১ লক্ষ ৩৫ হাজার কোটি টাকার বেশি। তিনি বলেন, ইসলামী ব্যাংক ৩৮১টি শাখা, ২০২টি উপশাখা, ২৭০০টি এজেন্ট আউটলেট এবং ২০০০ এর অধিক এটিএম ও সিআরএম মেশিনের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। ইসলামী ব্যাংকের সেলফিন অ্যাপ, ইন্টারনেট ব্যাংকিংসহ বিকল্প ব্যাংকিং সেবা গ্রহণ করে ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশের মর্যাদায় উন্নীত করার কাজে অংশ নিতে সকলকে আহবান জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :