আগামীতে নির্বাচনে না যাওয়ার চিন্তা করছি: জাপা মহাসচিব

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১৬:২৪ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২১, ১৫:২৭

জাতীয় পার্টি এখন আর সরকারের অংশ নয় বলে মন্তব্য করেছেন দলটির সদ্য নিযুক্ত মহাসচিব মজিবুল হক চুন্নু। তিনি বলেছেন, জাপা বিরোধী দল। ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের অংশগ্রহণ ছিল। কিন্তু বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ কর্মীরা আমাদের প্রার্থীর ওপরে হামলা করেছে, পোস্টার ছিঁড়ে ফেলেছে। ফলে আমরা আগামীতে বিএনপির মতো নির্বাচনে না যাওয়ার চিন্তা ভাবনা করছি।

শুক্রবার দুপুর ১২টায় সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ মন্তব্য করেছেন জাপা মহাসচিব। মহাসচিব দায়িত্ব পাওয়ার পর পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করার উদ্দেশ্যে রংপুর যাওয়ার পথে আকাশযানে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছেন চুন্নু। বিমানবন্দরে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান সৈয়দপুর, নীলফামারী, তারাগঞ্জ ও রংপুরের নেতাকর্মীরা।

চুন্নু বলেন, দেশে দ্রব্যমূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সেদিকে সরকারের কোনো দৃষ্টি নেই। দেশের মানুষের নিরাপত্তা নাই। ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভরাডুবির ভয়ে নৌকার প্রার্থীরা গণ্ডগোল করে বিজয়ী হচ্ছেন। এ কারণে বিদ্রোহী প্রার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

দেশকে উন্নয়নের পথে নিতে জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় বসানোর চিন্তা করছে উল্লেখ করে চুন্নু বলেন, সেজন্য লেজুড়বৃত্তি ছেড়ে স্বতন্ত্র রাজনৈতিক বৈশিষ্ট্য নিয়ে এগিয়ে যেতে হবে জাতীয় পার্টিকে। এ লক্ষ্যে কাজ শুরু করেছি। আগামীতে এর সুফল পাবে পার্টি ও দেশবাসী।

জাপা মহাসচিবের সঙ্গে ছিলেন পার্টির সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের এমপি আহসান আদেলুর রহমান, রংপুর সিটি করপোরেশনের মেয়র গোলাম মোস্তফা, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য মেজর সোহেল রানা, নীলফামারী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, পার্টির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সৈয়দপুর জাতীয় পার্টি পৌর কমিটির কমিটি আহ্বায়ক জয়নাল আবেদীন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/প্রতিনিধি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :