ভুল করলেন দেহরক্ষী, ক্ষমা চাইলেন সারা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ১০:৪৭

আরও একবার নেটিজেনদের মন জিতে নিলেন নবাব কন্যা সারা আলি খান। তার মানবিকতায় মুগ্ধ নেটপাড়া। সম্প্রতি ‘আতরঙ্গি রে’ ছবির প্রমোশ্যানাল ইভেন্টে ঘটে যায় এক অপ্রীতিকর ঘটনা। সারার ছবি তোলার জন্য সাংবাদিকদের মধ্যে ঠেলাঠেলি চলছিল। সে সময় নায়িকার এক দেহরক্ষী ধাক্কা মারেন এক সাংবাদিককে।

মুম্বাইয়ের মিঠিবাঈ কলেজে ছবির প্রচারে গিয়ে এমন ঘটনার মুখোমুখি হন সারা। তবে চুপচাপ গাড়িতে উঠে যাননি সাইফ-কন্যা। সাংবাদিকের সঙ্গে ওরকম আচরণ করায় নিজের বডিগার্ডের উপর রেগে যান তিনি। এখানেই শেষ নয়, বডিগার্ডের ভুলের জন্য সবার সমানে সাংবাদিকদের কাছে ক্ষমাও চান নায়িকা।

সারা বডিগার্ডদের প্রশ্ন করেন, ‘উনি কোথায়? যাকে আপনারা ধাক্কা মারলেন? এটা একদম ঠিক হয়নি’। এরপর অভিনেত্রী সেখানে উপস্থিত অন্য সাংবাদিকদের বলেন, ‘ওনাকে প্লিজ বলবেন আমি ক্ষমাপ্রার্থী, একদম ভুল কাজ করেছে। আমি দুঃখিত’। এরপর বডিগার্ডের উদ্দেশে তার কড়া বার্তা, এমন আচরণ কারও সঙ্গেই করবেন না।

সারার এই মানবিকতা দেখে প্রশংসার বন্যা নেটপাড়ায়। সকলেই বলছেন, মেয়েকে উচিত শিক্ষা দিয়ে বড় করেছেন অমৃতা সিং। কেউ কেউ অবশ্য বলছে, পুরোটাই পাবলিসিটির জন্য! যদিও এসব মন্তব্যর কোনো জবাব দেননি বলিউডের এই উঠতি তারকা।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :