সালাহর জোড়া গোলে লিভারপুলের বড় জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১৪:২০

ইংলিশ প্রিমিয়ার লিগের(ইপিএল) খেলায় মোহামেদ সালাহর জোড়া গোলে এভারটনকে রীতিমতো উড়িয়ে দিয়েছে লিভারপুল। গোডিনসন পার্কে অনুষ্ঠিত ম্যাচে এভারনের বিপক্ষে ৪-১ গোল ব্যবধানে জিতেছে অল রেডরা। এদিন দলের হয়ে সালাহর জোড়া গোলের পাশাপাশি একটি করে গোল করেন জর্ডান হ্যান্ডারসন ও দিয়েগো জটা। আর এভারটনের পক্ষে একমাত্র গোলটি করেন দেমেরাই গ্রাই।

বুধবার রাতে এভারটনের মাঠে খেলতে নামলেও দাপুটে ফুটবল খেলতে থাকে লিভারপুল। বল দখল এবং আক্রমণের হিসেব করা হলে লিভারপুলের কাছে পাত্তাই পায়নি স্বাগতিকরা। এরই সুবাদে ম্যাচের নবম মিনিটেই গোলের দেখা পায় সফরকারীরা। এ সময় গোল করে দলকে লিড এনে দেন জর্ডার হ্যান্ডারসন।

আর ১৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। তাকে গোলে সহায়তা করেন হ্যান্ডারসন। দুই গোলে পিছিয়ে পড়া এভারটনের হয়ে ম্যাচের ৩৯তম মিনিটে ব্যবধান কমার দেমেরাই গ্রাই। প্রথমার্ধ শেষ হয় ২-১ গোল ব্যবধানে।

দ্বিতীয়ার্ধের খেলা আরও দুটি গোল পায় জার্গেন ক্লপের শিষ্যরা। ৬৪তম মিনিটে দারুণ গোলে ব্যবধান তিনগুণ করেন সালাহ। প্রতিপক্ষের ভুলে মাঝমাঠে বল পেয়ে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে ছিটকে ফেলে ডি-বক্সে ঢুকে পড়েন তিনি। এরপর পায়ের টোকায় পরাস্ত করেন গোলরক্ষককে। আর ৭৯তম মিনিটে স্কোরলাইন ৪-১ করেন জটা। রবার্টসনের পাস ডি-বক্সে দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে একটু এগিয়ে দুরূহ কোণ থেকে জাল খুঁজে নেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :