নতুন রেকর্ডে চোখ রোনালদোর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৮

বয়সটা খেলার পক্ষে কথা না বললেও এখনও দমে যাননি ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। বৃহস্পতিবার রাতে আর্সেনালকে ৩-২ গোল ব্যবধানে হারানোর ম্যাচে ম্যান ইউর হয়ে জোড়া গোল করে প্রতিযোগিতামূলক ম্যাচে প্রথম ফুটবলার হিসেবে আটশত গোল করার রেকর্ড গড়েছেন তিনি। তবু থামছেন না। এবার নতুন রেকর্ডে চোখ রোনালদো।

ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দুটি গোল করে দলকে জয়ের স্বাদ দেন রোনালদো। এদিন ম্যাচের ৫২ মিনিটে মার্কাস র‍্যাশফোর্ডের পাস পেয়ে সেটাকে প্রতিপক্ষের জালে পাঠান তিনি। তাতেই ৮০০তম ক্যারিয়ার গোলের মাইলফলক ছোঁয়া হয়ে যায় তার। বর্তমানে খেলছেন, এমন ফুটবলারদের ভেতর তিনিই প্রথম ছুঁলেন এই কীর্তি।

এদিন ম্যাচে আরও একটি গোল করেছেন এই পর্তুগিজ স্ট্রাইকার। ম্যাচের ৭২তম মিনিটে জয়সূচক গোলটি করলে ৮০১ গোল হয়ে যায় রোনালদোর। পেশাদার ফুটবলে প্রথম ফুটবলার হিসেবে ৮০০ গোল করলেন তিনি। অবশ্য আনঅফিসিয়াল একটি হিসেবে ৮০৫ গোল রয়েছে সাবেক চেকোস্লোভাকিয়ান তারকা জোসেফ বিকানের।

অনন্য এই রেকর্ড গড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে ৮০০ গোলের মাইলফলক স্পর্শের প্রতিক্রিয়া জানিয়েছেন সিআর সেভেন। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার লিখেছেন, ‘প্রথম ফুটবলার হিসেবে ৮০০ গোল করতে পেরে আমি খুশি। কী বিস্ময়কর এবং অবিস্মরণীয় একটি পথচলা হয়ে উঠেছে এটি। আমার পাশে থাকার জন্য সব সমর্থককে ধন্যবাদ। ৮০১ এবং এখনও চলছে! এই সংখ্যাটি আরও এগিয়ে চলুক এবং সম্ভাব্য প্রতিটি রেকর্ড ভাঙতে থাকুক! চলুন একসঙ্গে এগিয়ে যাই!’

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :